Hoop PlusTollywood

ছবিতে থাকা ছোট্ট ছেলেটি বর্তমানে বাংলার জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

বাঙালির ঘরে শীতের সন্ধ্যায় গরম চায়ে চুমুক আর সেই সঙ্গে মুচমুচে কিছু নস্টালজিয়া থাকবে না! তাই কখনো হয় নাকি! তাই শৈশবের নস্টালজিয়ায় ভেসেই চলেছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। রবিবার মা-বাবার সঙ্গে শৈশবের একটি প্রাণোচ্ছল মুহূর্ত ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। এই সপ্তাহে আবারও শৈশবে ফিরে গেলেন অভিনেতা। শেয়ার করলেন একটি ছোট্ট বয়সের ছবি।

এদিন অভিনেতার ফেসবুক হ্যান্ডেল থেকে পোস্ট হয় শৈশবের এই ছবিটি। সাদাকালো ফ্রেমের এই ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট অম্বরীশ বসে আছেন একটি বিছানার উপর। হাত পা ছড়ানো। গায়ে পাতলা সুতির ববি-প্রিন্ট জামা ও প্যান্ট। অবাক দৃষ্টিতে শিশুটি তাকিয়ে আছে ক্যামেরার দিকে। আর এই ছবি বেশ মন জয় করেছে অনুরাগীদের। এবারেও ছবির ক্যাপশনে লেখা ‘যখন ছোট ছিলাম’। ছবিটি যে শৈশবের সময়ের দ্বিতীয় ছবি তাও বুঝিয়ে দিয়েছেন অভিনেতা। এছাড়াও ক্যাপশনে লেখা, ‘সরলতা কখনো কখনো অভিজ্ঞতার থেকেই বেশি শক্তিশালী হতে পারে’।

এই ছবিও বেশ মনে ধরেছে অনুরাগীদের। কেউ কেউ লিখেছেন, ‘কি স্বপ্রতিভ চোখ’; কেউ আবার লিখেছেন, ‘কি সুন্দর, চটকাতে ইচ্ছে করছে’; আবার একজন লিখেছেন, ‘এমন নির্দোষ, যে অনুমান করতে পারে এই ছেলেটি হাস্যরস বুদ্ধি এবং শ্লেষে ভরা একজন সুন্দর সুরের অভিনেতা হবে’। আবার একজন লিখেছেন, ‘তবে আপনি যদি অভিজ্ঞ হন তবে আপনি নির্দোষতার প্রশংসা করতে পারেন, তাই অভিজ্ঞতাও প্রয়োজন। তবে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যের এই শৈশবের ছবি যে মন ভালো করে দিয়েছে সকলের, তাতে কোনো সন্দেহ নেই।

বর্তমানে ল্যাস ভেগাসে রয়েছেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। সম্প্রতি সেখান থেকে একটি ভিডিও শেয়ার করেছেন অনুরাগীদের জন্য। ভিডিওতে একটি স্বর্ণোজ্জ্বল দিনে ল্যাস ভেগাস শহরের রাস্তায় দেখা গেছে অভিনেতাকে। তবে এই ডিসেম্বরেই প্রেক্ষাগৃহে আসছে অভিনেতার ছবি ‘প্রজাপতি’। তাই কাজ শেষে ছুটির মেজাজেই রয়েছেন অভিনেতা।