BollywoodHoop PlusHoop VideoHoop Viral

Ankita Lokhande: নীল গাউনে বেসামাল অঙ্কিতা, কোনোরকমে হাত দিয়ে লজ্জা নিবারণ অভিনেত্রীর, ভাইরাল ভিডিও

অঙ্কিতা লোখান্ডে নামটা শুনলেই প্রথমেই একটা মুখ ভেসে ওঠে, তিনি হলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত। একটা সময় সুশান্তের সঙ্গে লিভ ইন করতেন অঙ্কিতা। কিন্তু, সেসব এখন অতীত। এবং, শুধু অতীত বললে ভুল হবে। হিসেব মত সবটাই অন্ধকার। এখন অঙ্কিতার ভরা সংসার। বিয়ে করেছেন ব্যবসায়ী ভিকি জৈন এর সঙ্গে। ২০২১ সালের ১৪ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন ভিকি-অঙ্কিতা।

সম্প্রতি, একটি অ্যাওয়ার্ড শোতে যান অঙ্কিতা ও ভিকি দুজনে। সেখানে গিয়েই Oops Moment-এর শিকার হন অভিনেত্রী। মুম্বাইয়ের এই অ্যাওয়ার্ড শোতে আসতে গিয়ে কোনো রকমে নিজের মান রক্ষা করেন ভিকি পত্নী। এদিন অঙ্কিতার পরনে ছিল নীল রঙের ভি- নেক স্লিট ড্রেস। সবে মাত্র অনুষ্ঠানে এসে পৌঁছেছেন, ঠিক তখনই গাড়ি থেকে নামতে গিয়ে হাত দিয়ে শরীর ঢাকার চেষ্টা করছেন! ক্যামেরা দেখা মাত্রই পিছন দিকে ফিরে ড্রেস ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন। ব্যাস, এভাবেই গসিপ শুরু।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই থাকেন অঙ্কিতা। বিয়ের আগে থেকেই ভিকির সঙ্গে নানান মুহূর্তের ছবি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। এমনকি বিয়ের সময়ও সমস্ত লাইম লাইট শুষে নিয়েছিলেন একাই অঙ্কিতা। বিয়ের মুহূর্তে অঙ্কিতা ভিকি যতটা গ্ল্যামারাস ছিলেন, বিয়ের পরেও প্রতিটি মুহূর্তে দুজন গ্ল্যামারাস লুকে ধরা দেন। কিন্তু, এদিন ড্রেস অঙ্কিতাকে সাথ দেয়নি। বডি হাগিং ব্যাকলেস সিক্যুয়েন্ড স্লিট ড্রেস অঙ্কিতা বেকায়দায় ফেলে দেয়। হাত দিয়ে কোনরকমে বক্ষ যুগল ঢাকেন অভিনেত্রী। দেখুন ভিডিও।

একটা সময় ছোটপর্দায় হাত ধরে গ্ল্যামার জগতে পা রেখেছিলেন অঙ্কিতা। সেই সময় তার পাশে ছিলেন প্রয়াত সুশান্ত। কিন্তু, এখন অঙ্কিতা অনেকটা এগিয়ে গিয়েছেন। ছোট পর্দার পাশাপাশি মণিকর্নিকা দিয়ে বড় পর্দায় পা রেখেছেন। এখন, প্রায় সময়েই ক্যামেরায় ধরা পড়ে গ্ল্যাম ডিভা অঙ্কিতার গর্জাস লুক। তার ইনস্টাগ্রাম প্রোফাইলের দিকে নজর রাখে চোখ ফেরাতে পারবেন না। পবিত্র রিস্তার অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে এখন বুঁদ সুখী দাম্পত্য ও গ্ল্যামার ইন্ডাস্ট্রি নিয়ে।

whatsapp logo