Hoop VideoHoop Viral

শরীরের খেল দেখাতে গিয়েই সমস্যায় পড়ল দম্পতি, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বিনোদন জগতে ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। কোথাও লাগে সাবস্ক্রিপশন, কোথাও বার সবটাই দেখা যায় বিনামূল্যে। এইসব প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো।

প্রথমে ইংরেজিতে ওয়েবসিরিজ বানানো শুরু হলেও এখন হিন্দি সিরিজের জনপ্রিয়তা বেশ ভালো। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ। এর মধ্যে ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ বেশ নাম কুড়িয়েছে বিগত সময়ে।

এই প্ৰক্তিবেদনে আলোচনা হয়ে এমনই একটি সিরিজকে নিয়ে, যেটির গল্প এবং সাহসী দৃশ্যপটের মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছেন নির্মাতারা। কথা হচ্ছে ‘কোকু’ নামক ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পাওয়া ‘ডিজায়ার পাপা’ সিরিজের দ্বিতীয় খন্ডকে ঘিরে। এই সিরিজের দ্বিতীয় ভাগের গল্প অনেকটা প্রথম ভাগের পর থেকেই শুরু হয়। একটি দম্পতির জীবনকে ঘিরে তৈরি হয় এই সিরিজের গল্প। দেখা যায় ওই দম্পতি ধীরে ধীরে তাদের কামনা পূরণ করার উদ্দেশ্যে নানা কুকর্ম করছে। কিন্তু একটা সময় অনুভূতির টানে সবটা বদলে যায় তাদের কাছে। এখানেই ক্লাইম্যাক্সের মোড় ঘুরে যায় সিরিজের।

এই সিরিজটি কমবয়সী দর্শকদের প্রবলভাবে আকৃষ্ট করেছে। কারণটি হল সিরিজের উন্মুক্ত গল্প এবং লাগামছাড়া সাহসী দৃশ্যের সম্ভার। এই সিরিজে সাহসী দৃশ্যে যৌবনের জোয়ারে ভক্তদের ভাসিয়েছেন অভিনেত্রী আয়েশা পাঠান ও হিনা কুরেশি। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন বিনোদ ত্রিপাঠি, জাভেদ শেখের মতো শিল্পীরা। কোকু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়েই এই সিরিজটি দেখতে পারবেন আপনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা