whatsapp channel

Web Series: ফুলশয্যার বিছানায় শুরু হলো শরীরের খেলা, ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা এই সাহসী সিরিজ

আজকালকার দিনে নিষিদ্ধ বিষয়ের উপর মানুষের আগ্রহ বাড়ছে। আর সেখানেই ভিড় জমাচ্ছেন সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজকালকার দিনে নিষিদ্ধ বিষয়ের উপর মানুষের আগ্রহ বাড়ছে। আর সেখানেই ভিড় জমাচ্ছেন সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। সেখানে প্রায় প্রতিদিনই কোনো না কোনো ওয়েবসিরিজ মুক্তি পায়। আর এইসব সিরিজগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে অতি অবশ্যই একা থাকতে হবে।

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘কোকু’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজকে নিয়ে সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। গোপনেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেল এই সিরিজ।

Advertisements

Read More: বাড়ির পাশেই শুরু করুন এই ব্যবসা, কয়েকমাসে রোজগার হবে লাখ টাকা

Advertisements

সম্প্রতি ‘উল্লু’ নামের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পেয়েছে ‘পিঞ্জারা’ নামের একটি সাহসী দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ। এই সিরিজটি উল্লু’র ‘রীতি রিওয়াজ’ ঘরানার একটি সিরিজ। এই সিরিজের গল্প একজন যুবতীকে ঘিরে। এই যুবতীর বিয়ে ঠিক হয় একজনের সাথে। কিন্তু হবু স্বামীকে বিপদমুক্ত করতে অদ্ভুত নিয়ম অনুযায়ী তাকে প্রথমে সেই যুবকের বোনের সঙ্গে বিয়ে করতে হয়। তারপরই ওই যুবকের বোন ব্ল্যাকমেল করতে শুরু করে ওই যুবতীকে। এমনকি সে নিজের শারীরিক চাহিদা পূরণের কাজেও ব্যবহার করতে থাকে ওই মহিলাকে। এভাবেই ওই যুবতীর জীবনে আসে এক অদ্ভুত মোড়। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

Advertisements

Read More: এক লাখের কম দামে মিলছে এই ৫ টি বাইক, মধ্যবিত্তদের জন্য সেরা বিকল্প

বিনোদ লক্ষ্মী কুমারের পরিচালিত এই ওয়েবসিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। যার কারণে যুব সমাজের কাছে এই সিরিজ চিত্তাকর্ষক হয়ে উঠেছে। আর এই সিরিজে রাধিকার চরিত্রে অভিনেত্রী মিষ্টি বসু এবং নাতাশার চরিত্রে অভিনেত্রী মাহি কমলার অভিনয় বেশ নজরকাড়া। পাশাপাশি এই সিরিজে অভিনয় করেছেন সুরজ সোনি, নন্দলাল সিং, কিশোর ভনের মতো কলাকুশলীরা। এই সিরিজটি আপনি উল্লু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media