whatsapp channel

Viral: ‘বন্দুক চালেগি’, কালো শাড়ি স্লিভলেস ব্লাউজে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর

এটা ভাইরাল হওয়ার যুগ। কিন্তু, কে কখন কিভাবে ভাইরাল হয়ে যাবে বলা মুশকিল। হয়তো কনটেন্ট বানানোর জন্য কিছুই ভাবেননি, না ভেবেই কিছু একটা বানিয়ে দেওয়া, ব্যাস হিট ও তৎক্ষণাৎ ভাইরাল।…

Avatar

এটা ভাইরাল হওয়ার যুগ। কিন্তু, কে কখন কিভাবে ভাইরাল হয়ে যাবে বলা মুশকিল। হয়তো কনটেন্ট বানানোর জন্য কিছুই ভাবেননি, না ভেবেই কিছু একটা বানিয়ে দেওয়া, ব্যাস হিট ও তৎক্ষণাৎ ভাইরাল। সেরকমই, এবারে ভাইরাল হল একদল যুবতী।

যুবতীদের পরনে ছিল কালো চকচকে শাড়ি, খোলা চুল, মানানসই মেক আপ। গান চলছিল ‘Bandook Chalegi’ . গানটি বর্তমানে বেশ জনপ্রিয়। সেই জন্য এই তিন যুবতীর নাচের ভিডিও আরো বেশি করে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, কালো শাড়ি পরে মেয়ে তিনটি উদ্দাম নেচেই চলেছেন। এদিকে ভিডিওটি শ্যুট হয়ে পোস্ট করতে না করতেই ভাইরাল।

এমনিতেই ভোজপুরি বা হরিয়ানার নাচ গানের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। আজকাল বহু মানুষ তাদের পার্টিতে ভোজপুরি বা হরিয়ানার নাচ গানের অনুষ্ঠান রাখেন। বিশেষত হরিয়ানার রানি স্বপ্না চৌধুরী যখন ফিল্ডে নামেন তখন স্টেজে হোক বা সোশ্যাল মিডিয়ায়, রীতিমত আগুন ছড়িয়ে যায়।

সেরকমই, ‘Bandook Chalegi’ গানটি গেয়েছেন Narender Badana Punam Gosawmi. স্বপ্না চৌধুরী ( Swapna Chaudhary) হলেন শিল্পী। তিনি যখন গানটি স্টেজে পারফর্ম করেন তখন উত্তেজনা ছড়িয়ে যায় মুহূর্তে। সেই গানটিকে নিয়ে যখন তিন যুবতী কালো শাড়িতে ঝড় তোলে তখন সেটি ভাইরাল হবে খুবই স্বাভাবিক। এছাড়া, সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে প্রতিনিয়ত কিছু না কিছু ভাইরাল হয়ে চলেছে। তেমনই,এখন ভাইরাল হয়েছে কালো শাড়ির যুবতীরা।

whatsapp logo