whatsapp channel

Karan-Tejasswi: একসঙ্গে পঁচিশটি সন্তান চান তেজস্বী, বাবা হতে রাজি করণ কুন্দ্রা

সম্প্রতি বিগ বস ১৫ শেষ হয়েছে। এই সিজনে শেষ হাসি হেসেছেন তেজস্বী প্রকাশ। ছিনিয়ে নিয়েছেন বিজেতার ট্রফি। বর্তমানে তাঁকে নাগিন ৬ এ মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে। অন্যদিকে বর্তমানের জনপ্রিয় অভিনেতা…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি বিগ বস ১৫ শেষ হয়েছে। এই সিজনে শেষ হাসি হেসেছেন তেজস্বী প্রকাশ। ছিনিয়ে নিয়েছেন বিজেতার ট্রফি। বর্তমানে তাঁকে নাগিন ৬ এ মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে। অন্যদিকে বর্তমানের জনপ্রিয় অভিনেতা করণ কুন্দ্রাকে কমলে বলে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে আকাসার সঙ্গে। আকাসা নিজেও একজন বিগ বস প্রতিযোগী।

বিগ বসের প্রথম দিন থেকেই তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রার প্রেম সংবাদপত্রের চর্চায় উঠে এসেছে। তাঁদের হাবুডুবু প্রেমের সাক্ষী থেকেছে গোটা বিগ বসের ঘর। প্রায়শই একসাথে তাদেরকে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা যায়। সম্প্রতি তাঁদের বিয়ে নিয়েও গুজব রটে যায়। এরই মাঝে করণ কুন্দ্রা তাঁর প্রেমিকা তেজস্বী প্রকাশ সম্পর্কে করে ব্সলেন বিস্ফোরক এক মন্তব্য।

সম্প্রতি একটি বিখ্যাত সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তেজস্বী প্রকার সম্পর্কে বিস্ফোরক দাবি করে বসেন করণ কুন্দ্রা। তিনি বলেন যে তেজস্বী নাকি একসঙ্গে পঁচিশটি সন্তানের জননী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। করণের মতে তিনিও খুব ভাল বাবা হতে পারবেন।

সেই সংবাদমাধ্যমকে দেওয়া প্রতিক্রিয়ায় করণ জানান,“এই বিষয়ে কোনো সন্দেহ নেই যে আমি ভাল বাবা হতে পারব। আমার দিদির ছেলেরা যখন হয়েছিল তখন আমার খুব ছোট বয়স। আমার ১২ বছর বয়সেই দিদি মা হয়ে যায়। বলা যায় প্রায় ওরা আমার হাতেই বড় হয়েছে। বাচ্চাদেরকে আমি খুব সুন্দর ভাবে বুঝতে পারি এবং সামলাতে পারি।”

বিয়ের পর করণের চাই কন্যাসন্তান। ভালো স্বামী হওয়া নিয়েও মনের দ্বন্দ্ব প্রকাশ করলেও তিনি যে নিঃসন্দেহে একজন ভাল পিতা হয়ে উঠবেন সে তাঁর নিজের ওপর যথেষ্ট বিশ্বাস আছে।

করণ কুন্দ্রার এই মন্তব্যে গুঞ্জন উঠেছে গোটা বলি টাউনে। তাহলে কি খুব শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ? কবে তাঁদের বিয়ে? এ প্রসঙ্গে মুখ খুলতে নারাজ দুজনেই। আর এই নীরবতাই অনেকখানি সম্মতির লক্ষণ স্পষ্ট করে দিয়ে যায়।

পাপারাজ্জির সামনে দুজনকে একসঙ্গে প্রায়শই ধরা দিতে দেখা যায়। কিছুদিন আগে করণের বাড়িতে হানা দেন তেজস্বী। এই তারকা-জুটির যে বিয়ের সানাই বাজতে যে বেশি দেরি নেই তাখন সকলের কাছেই দিনের আলোর মত স্পষ্ট হয়ে উঠেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media