whatsapp channel

সলমন খানকে ‘বুডঢা’ বলে বিতর্কে জড়ালেন এই অভিনেতা!

কেআরকে (KRK) নিজেই স্বঘোষিত স্টার। তাঁর পুরো নাম কামাল আর খান (kamal R khan) । তিনি কি কাজ করেন তা কেউ না জানলেও তাঁকে বিতর্কের শিরোমণি বলাই যায়। এহেন কেআরকে…

Avatar

HoopHaap Digital Media

কেআরকে (KRK) নিজেই স্বঘোষিত স্টার। তাঁর পুরো নাম কামাল আর খান (kamal R khan) । তিনি কি কাজ করেন তা কেউ না জানলেও তাঁকে বিতর্কের শিরোমণি বলাই যায়। এহেন কেআরকে এবার সলমান খান (salman khan) -কে ‘বুডঢা’ বললেন।

13 ই জুন অভিনেত্রী দিশা পাটানি (Disha patani)-র জন্মদিন। সেলিব্রিটি- নেটিজেন নির্বিশেষে সবাই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছিলেন। কিন্তু তাল কাটল কেআরকের মন্তব্যে। তিনি দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, দিশাকে ‘বুডঢা’ অভিনেতাদের পাশে দেখতে খুব খারাপ লাগে। তাই তিনি যেন অভিনয় করলে টাইগার (Tiger shroff)-এর সঙ্গেই করেন। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাধে’-তে সলমানের বিপরীতে নায়িকা ছিলেন দিশা। ফলে স্বাভাবিকভাবেই সবাই বুঝতে পারছেন, সলমানকেই লক্ষ্য করে কেআরকে এই মন্তব্য করেছেন।

এর আগেও একটি টুইটে সলমানের নাম না করে কেআরকে তাঁকে ‘বুডঢা’, ‘গুন্ডা’ বলেছিলেন। এমনকি ‘রাধে’ ফিল্মের সমালোচনা করার সময় কেআরকে একটি ভিডিওতে অত্যন্ত অশ্লীল ভাষায় সলমানকে ব্যক্তিগত আক্রমণ করেছিলেন এবং সলমানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছিলেন। ফলে সলমান কেআরকে-এর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন। কেআরকে-কে আইনি নোটিশ পাঠানো হয়েছে। কিন্তু কেআরকে-র ধারণা, সলমান ‘রাধে’ -র সমালোচনা সহ্য করতে না পেরে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছেন।

এছাড়াও কেআরকে দিশাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর সময় টাইগারের সঙ্গে অভিনয়ের কথা তুললেও তার আড়ালে কেআরকের অন্যরকম ইঙ্গিত ছিল বলে অনেকে মনে করছেন। দিশা ও টাইগার বেশ কয়েক বছর ধরে সম্পর্কে রয়েছেন। বিভিন্ন জায়গায় তাঁদের একসঙ্গে দেখা যায়। এমনকি তাঁরা একসঙ্গে ছুটি কাটাতেও যান। ফলে কেআরকে টাইগার-দিশা জুটির বিরুদ্ধেও ব্যক্তিগত আক্রমণ শানিয়েছেন, এমনটাই মনে করা হচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media