whatsapp channel

হানিমুনে গিয়েও স্ত্রী ডিম্পলকে ধোঁকা দেন রাজেশ খান্না! দাম্পত্য জীবনে বেড়েছিল দূরত্ব

শীতকাল মানেই রোদের আলো গায়ে মাখতে মাখতে একটু আধটু গসিপ। আজকের গসিপে রয়েছেন ডিম্পল কাবাডিয়া আর রাজেশ খান্না। ভালোলাগার ভিতের ওপরে দাঁড়িয়েই খুব কম বয়সে রাজেশ খান্নার গলায় মালা দেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শীতকাল মানেই রোদের আলো গায়ে মাখতে মাখতে একটু আধটু গসিপ। আজকের গসিপে রয়েছেন ডিম্পল কাবাডিয়া আর রাজেশ খান্না। ভালোলাগার ভিতের ওপরে দাঁড়িয়েই খুব কম বয়সে রাজেশ খান্নার গলায় মালা দেন ডিম্পল। সেখানে হার মেনেছিল বয়সের বিস্তর দুরত্বও। ডিম্পল তখন সবে মাত্র ১৬ অন্যদিকে রাজেশ তখন ৩১ এর দোরগোড়ায়।

Advertisements

Advertisements

ডিম্পলের আগে রাজেশ খান্না ফ্যাশন ডিজাইনার তথা অভিনেত্রী অঞ্জু মহেন্দ্রর প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। তাঁর সঙ্গে দীর্ঘ বছর লিভ ইনেও ছিলেন রাজেশ। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়, ততদিনে ডিম্পলের অভিনয় জীবনে পদার্পণ শুরু। দিয়ে দিলেন সুপার হিট মুভি ‘ববি’। এই ‘ববি’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেন ডিম্পল। ঠিক এই সময়েই রাজেশের সঙ্গে আলাপ হয় ডিম্পলের।

Advertisements

Advertisements

ডিম্পলকে ভালো লাগে রাজেশের, ব্যাস তড়িঘড়ি করে বিয়েও করে নেন তাঁরা। এরপরে বেশ কয়েকটা মাস পার করার পর হানিমুনে যায় এই দম্পতি। বিয়ের পর সাধারণত নতুন বৌ আর বর মিলেই মধুচন্দ্রিমায় যান, কিন্তু এক্ষেত্রে ব্যপারটা একদমই উল্টো ঘটে। ডিম্পলের পছন্দের জায়গা ছিল ইউরোপ, রাজেশ তাই ইউরোপ ট্যুর বেছে নিলেন মধুচন্দ্রিমার জন্য।

এই হানিমুনে একা যাননি কিন্তু রাজেশ। আসলে এই কিংবদন্তী অভিনেতা একটু বেশি বন্ধু বান্ধবদের নিয়ে মজা করতে আড্ডা দিতে ভালবাসতেন। তাই বন্ধুদের নিয়েই শুরু করেন হানিমুন পর্ব। যদিও ডিম্পলকে কখনো একা ছাড়েননি তিনি। মজার ব্যপার হল, সেই সময় লন্ডনে ঘুরতে গিয়েছিলেন আরেক সুপারস্টারের ফ্যামিলি। উপস্থিত ছিলেন অমিতাভ ও জয়া। এঁদের সকলকে নিয়ে চলে হানিমুন পার্টি।

৮০ র দশকে রাজেশের কয়েকটা সিনেমা ফ্লপ হতে শুরু করে, পাশাপাশি বিয়ের পর ডিম্পলকে সিনেমা করতে বারন করেছিলেন রাজেশ খান্না। সব মিলিয়ে অবসাদে চলে গিয়েছিলেন অভিনেতা। সেইসময় সুরায় ডুবে গিয়েছিলেন তিনি। গুঞ্জন আছে, সেই সময় রাজেশ খান্না অবসাদের চক্করে নায়িকা টিনা মুনিমের প্রেমে হাবুডুবু খান। বেয়াস এরপরেই ডিম্পলের সঙ্গে বিবাদ ওঠে চরমে। তখনই মেয়েদের নিয়ে আলাদা হয়ে যান ডিম্পল। সেইসময় মেয়েদের তিনি একাই মানুষ করেছেন। কিন্তু রাজেশের সঙ্গে কখনও বিচ্ছেদের কথা ভাবেননি

আবার স্টুডিও ফ্লোরে ফিরে গেলেন ডিম্পল। ফিরে এসেই সুপারহিট ফিল্ম ‘সাগর’ দেন। এমনকি সেরা অভিনেত্রীর পুরস্কারও পান ডিম্পল। রাজেশের সঙ্গে ডিভোর্স না নিয়েও দুরেই থাকতেন ডিম্পল। যদিও ১৯৯০ সালে রাজেশ খান্নার নির্বাচনী প্রচারণায়ও অংশ নিয়েছেন ডিম্পল। এমনকি রাজেশ খান্নার মৃত্যুর সময় অর্থাৎ তাঁর জীবনের শেষ দিনগুলিতে ডিম্পল তাঁর পাশেই ছিলেন। শেষে ২০১২ সালে মুম্বইয়ে নিজের বাড়িতেই মৃত্যু হয় রাজেশ খান্নার।

whatsapp logo
Advertisements
Avatar