BollywoodHoop Plus

Mouni Roy: ফের মালাবদল করলেন মৌনি!

অবশেষে মৌনি রায় (Mouni Roy) ও তাঁর স্বামী সুরজ নাম্বিয়ার (Suraj Nambiar) নিজেদের বিয়ের এক বছর পূর্ণ করলেন। তবে এদিন সকালেই মৌনি ও সুরজ মন্দিরে গিয়েছিলেন। তবে শুধুমাত্র মন্দিরে গিয়ে তাঁরা ঈশ্বরের আশীর্বাদ প্রার্থনা করেননি, দক্ষিণ ভারতীয় প্রথায় আবারও সাতপাকে বাঁধা পড়লেন মৌনি ও সুরজ। আবারও হল তাঁদের মালাবদল। মৌনি পরলেন শাঁখা-পলা।

এদিন সকালে মৌনি ও সুরজ দুজনের পরনেই ছিল সাদা পোশাক। সুরজ পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি ও পাজামা। ও সাদা রঙের শার্ট। মৌনি পরেছিলেন এমব্রয়ডারি করা শিয়ার শাড়ি স্লিভলেস ব্লাউজ। কানে ছিল সোনালি ঝুমকো। চুলে খোঁপা বেঁধেছিলেন মৌনি। সাথে ছিল সোনালি রঙের বটুয়া। রাধারাসবিহারী মন্দিরে এদিন আশীর্বাদ প্রার্থনা করেন সুরজ ও মৌনি। মন্দিরের তরফে তাঁদের হাতে তুলে দেওয়া হয় শ্রীমদ্ভাগবত গীতা। মন্দির প্রদক্ষিণ করেন সুরজ ও মৌনি। মন্দিরের বারান্দায় দাঁড়িয়ে ছবিও তোলেন দুজনে। প্রথম বিবাহবার্ষিকীর দিন ছবিগুলি শেয়ার করে মৌনি সংস্কৃত বিয়ের মন্ত্র উদ্ধৃত করেছেন ক্যাপশনে। মন্ত্রগুলি সপ্তপদীর মন্ত্র। এরপর তিনি লিখেছেন, সুরজের সাথে জীবনে চলার পথ তিনি এই সাতটি প্রতিশ্রুতি পালন করবেন। এরপর নিজেদের প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন মৌনি।

মৌনি ও সুরজের ছবিতে কমেন্ট করে তাঁদের প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অর্জুন বিজলানি (Arjun Vijlani), মণীশ পল (Maneish Paul), সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh), রাহুল বৈদ্য (Rahul vaidya), শমিতা শেঠি (Shamita Shetty), বিদ্যা মালভাডে (Vidya Malvade), সোনালি বেন্দ্রে (Sonali Bendre), আশকা গোরাদিয়া (Ashka Goradia), হার্লিন শেঠি (Harleen Shetty)-রা। অনুরাগীরাও তাঁদের পছন্দের নায়িকাকে জানিয়েছেন বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।

2022 সালের 27 শে জানুয়ারি দুবাই প্রবাসী ব্যাঙ্কার সুরজের সাথে মালয়ালি ও বাঙালি রীতিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন মৌনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo