whatsapp channel
Hoop PlusTollywood

কলেজ জীবনের প্রেম, হঠাৎ কেন ভাঙল অনুপম-পিয়ার সুখী দাম্পত্য!

নিজের লেখা গানের কথাও যে কারোর জীবনে বাস্তব হয়ে উঠতে পারে তা প্রমাণ হয়ে গেল সঙ্গীতশিল্পী অনুপম রায়ের (Anupam Roy) ক্ষেত্রেই। বাস্তবেই তাঁর সংসার ভেঙে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে নতুন ঘর বেঁধে ফেললেন প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। ২৭ নভেম্বর সই সাবুদ করে আইনি বিয়ে করেছেন দুজনে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় চলছে চুলচেরা বিশ্লেষণ। পরমব্রত, পিয়া, অনুপমকে নিয়ে ট্রোলের পাশাপাশি উঠে আসছে আরো একটি প্রশ্ন। কেন ভেঙেছিল অনুপম পিয়ার সম্পর্ক?

কলেজের সময় থেকেই দুজনের বন্ধুত্ব গড়ে উঠেছিল। ২০১৫ সালের ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। সমাজকর্মী পিয়ার সঙ্গে অনুপমের বৈবাহিক জীবন ছিল সুখ শান্তিতে ভরা। সমাজের কাজ করার পাশাপাশি একসঙ্গে সঙ্গীত চর্চাও করতেন তাঁরা। অনুপমের সুরে গান গেয়েছেন পিয়া। তাঁর রবীন্দ্র সঙ্গীতের অ্যালবামে সঙ্গীত আয়োজক ছিলেন স্বামী অনুপম। দেবের চট্টোপাধ্যায়ের একটি নাটকে পিয়া অনুপম দুজনেই দুটি স্তবক লিখেছিলেন।

করোনার সময়ে আক্রান্তদের সাহায্যের জন্য তাঁদের গড়ে তোলা ‘সিটিজেন্স রেসপন্স’এ যোগ দিয়েছিলেন টলিউডের আরো অনেক শিল্পী। দুজনের সুখী দাম্পত্য জীবনের ছবি দেখে অনুরাগীরাও খুশি হতেন। কিন্তু বছর ঘুরতেই হয় ছন্দপতন। আচমকা সোশ্যাল মিডিয়ায় বিয়ে ভাঙার খবর জানিয়ে সকলকে বড় ধাক্কা দিয়েছিলেন অনুপম পিয়া। কিন্তু তাঁদের বিয়ে ভাঙার নেপথ্যে কারণ কী ছিল? তা স্পষ্ট ভাবে জানা না গেলেও বারে বারে উঠে এসেছে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম।

কিন্তু সে সময়ে অনুপম জানিয়েছিলেন, মতানৈক্যের কারণেই আলাদা হয়ে যাচ্ছেন তিনি এবং পিয়া। তবে স্ত্রীর সঙ্গে তাঁর বন্ধুত্ব চিরকাল থাকবে। কিন্তু অদ্ভূত ভাবে পরমব্রত পিয়া কেউই নাকি তাঁকে বিয়ের কথাটা জানানইনি। সোশ্যাল মিডিয়ায় চর্চা অব্যাহত থাকলেও বিষয়টা নিয়ে আর কোনো রকম কথা বলতে রাজি নন অনুপম। বাস্তবটা মেনে নিয়েই নিজের জীবনটা নিজের মতো করে গুছিয়ে নিতে চাইছেন তিনি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই