BollywoodHoop Plus

চার সন্তানের সঙ্গে একই ফ্রেমে সইফ, খুঁজে বলুন তো কোথায় চতুর্থ সন্তান!

ঈদ উপলক্ষ্যে প্রতি বছর পতৌদি পরিবারে উৎসব পালিত হয়। তবে গত বছর থেকেই করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই তাঁরা ঈদ পালন করছেন। এবারেও তার অন্যথা হয়নি। ঈদ উপলক্ষ্যে সারা আলি খান (sara Ali khan) সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবা সইফ (saif Ali khan) ও তিন ভাইয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

ইব্রাহিম (ibrahim khan) ও সারা (sara ali khan) ঈদ উপলক্ষ্যে বাবার সাথে দেখা করতে এসেছিলেন। এই বারের ঈদ তাঁদের কাছে স্পেশ‍্যাল কারণ পতৌদি পরিবারে এসেছে নতুন সদস্য ‘সইফিনা’-র কনিষ্ঠ পুত্র জেহ (zeh)। এদিন সারার শেয়ার করা ছবিতে জেহকে দেখা গেল সারার কোলে। সইফের একপাশে বসে রয়েছেন মেয়ে সারা ও ছেলে তৈমুর এবং পায়ের কাছে বসে রয়েছেন আরেক ছেলে ইব্রাহিম। তবে একটি ইমোজি দিয়ে ঢেকে দেওয়া হয়েছে একরত্তি জেহ-র মুখ। ছবিটি শেয়ার করে অনুরাগীদের ঈদ মোবারক জানিয়ে সারা লিখেছেন, আল্লা সকলকে যেন শান্তি, সুখ, সমৃদ্ধি প্রদান করেন। সারা জানিয়েছেন, অন্য সকলের মতো তিনিও ভালো সময়ের অপেক্ষায় রয়েছেন। অনুরাগীরাও সারাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

এই প্রথম সইফের চার সন্তান একসাথে ক্যামেরাবন্দী হলেন। সইফের প্রথম স্ত্রী অমৃতা সিং (amrita singh)-এর সন্তান সারা ও ইব্রাহিম। অপরদিকে সইফের দ্বিতীয় স্ত্রী করিনা (kareena Kapoor khan)-এর দুই সন্তান তৈমুর ও জেহ। তবে চার ভাইবোনের মধ্যে যথেষ্ট সখ‍্যতা রয়েছে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে জেহ-র জন্ম হয়েছে। তৈমুরের জন্মের পর তার নাম নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। সেই সময় ঋষি কাপুর (Rishi kapoor) করিনার পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু ক্রমশ তৈমুর সেলিব্রিটি হয়ে উঠেছে। তবে এবার করিনা ও সইফ দ্বিতীয় সন্তানের নাম সম্পর্কে সাবধানতা অবলম্বন করেছিলেন। এছাড়াও তাঁরা এক্ষুণি জেহ-র মুখ দেখাতেও রাজি নন। করিনা চান, তাঁদের স্টারডমের প্রভাব যেন তৈমুর ও জেহ-র উপর না পড়ে।

whatsapp logo