whatsapp channel

Dolly D’Cruz: মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু অভিনেত্রীর, দোলের দিনেই খুশির সব রং মুছে গেল পরিবারের

দোল রং-র উৎসবের দিন। আবিরের ছোঁয়ায় রঙিন হয়ে ওঠে প্রত্যেকের জীবন। সাদাকালো জীবনকে রং-এ ভরিয়ে তুলতে এই একটা দিন উদযাপন মেতে ওঠে সবাই। কিন্তু এই উৎসবের আবহে এল একটি বিষাদ…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

দোল রং-র উৎসবের দিন। আবিরের ছোঁয়ায় রঙিন হয়ে ওঠে প্রত্যেকের জীবন। সাদাকালো জীবনকে রং-এ ভরিয়ে তুলতে এই একটা দিন উদযাপন মেতে ওঠে সবাই। কিন্তু এই উৎসবের আবহে এল একটি বিষাদ সংবাদ। দোলের দিন সমস্ত রংকে বিবর্ণ করে দিয়ে চলে গেলেন দক্ষিণী অভিনেত্রী গায়ত্রী। যার প্রকৃত নাম ডলি ডি ক্রুজা।

Advertisements

একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রথমে জনপ্রিয় হন ডলি। জলসা রায়ুডু নামক ইউটিউব চ্যানেলটি মাধ্যমে রাতারাতি তিনি সোশ্যাল মিডিয়ায় আলোচনা এবং চর্চায় উঠে আসেন। বেশকিছু দক্ষিণী ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি।

Advertisements

Advertisements

সূত্রের খবর পার্টি থেকে গাড়ি করে ফিরছিলেন ডলি। বাড়ি ফেরার পথে একটি ভয়াবহ পথ দুর্ঘটনার মুখোমুখি হন তিনি। দুর্ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। মাত্র ২৬ বছর বয়সেই অকালে ঝরে গেল একটি সম্ভাবনাময় তরুণ প্রতিভা।

Advertisements

দুর্ঘটনার তদন্তে নেমেছে হায়দ্রাবাদ পুলিশ। হায়দ্রাবাদ পুলিশ সূত্রে খবর, শুক্রবার অনেক রাত অবধি তিনি হোলি পার্টিতে ছিলেন। সেখান থেকেই মধ্যরাতে এক পুরুষ বন্ধুর সঙ্গে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। তাঁর পুরুষ বন্ধুটির নাম রাঠোড়। জানা গিয়েছে গাড়ির চালকের আসনে তাঁর সেই পুরুষ বন্ধুটি ছিলেন। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডিভাইডারে ধাক্কা মারে। সেখান থেকে ফুটপাথে ছিটকে গিয়ে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়।

কেউ কিছু বুঝে উঠতে পারার আগেই ঘটনাস্থলেই প্রাণ হারান ডলি। তাঁর বন্ধু রাঠোড় তখনও বেঁচে ছিলেন। তাঁকে নিকটবর্তী হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সবথেকে চমকে দেওয়ার বিষয় হলো এই দুর্ঘটনায় আরও একটি নিরীহ প্রাণকে বলি হতে হয়েছে। গাড়ির নিচ থেকে একটি মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ অনুমান করছেন মহিলাটি সাধারণ পথচারী ছিলেন। ঘটনাটি পূর্ণাঙ্গ তদন্ত করছেন হায়দ্রাবাদ পুলিশ।

তাঁর এই মৃত্যু পরিবার থেকে শুরু করে বন্ধুমহল কেউ মেনে নিতে পারছেন না। অভিনেত্রীর এই অকাল প্রয়াণে বিধ্বস্ত হয়ে গিয়েছেন তাঁর অনুরাগীরা। তাঁর একজন সহকর্মী সুরেখা ভানি ইনস্টাগ্রামে পোস্ট করেন,“এইভাবে তুমি আমায় ছেড়ে কি করে চলে যেতে পার মম? আমরা একসাথে সবথেকে সুন্দর মুহূর্ত গুলো কাটিয়েছি। এখনো আমার পক্ষে এটা মেনে নেওয়া সম্ভব হয়ে উঠছে না। প্লিজ তুমি কি আবার ফিরে আসতে পারবে? আবার আমরা একসাথে পার্টি করব। আমার তোমাকে অনেক কথা বলার জন্য জমিয়ে রাখা আছে। আমাদের একসাথে এখনও অনেক কিছু করার বাকি আছে… তুমি কি আর ফিরবে না কোনদিনও?”

whatsapp logo
Advertisements
Avatar