whatsapp channel

Shruti Das: ‘বিয়ের অর্ধেক খরচ আমি দিয়েছি’, নিন্দুকদের চুপ করিয়ে দিলেন শ্রুতি

9 ই জুলাই, রবিবার সন্ধ্যায় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সাথে আইনত বিয়ে সেরে ‘মিস থেকে মিসেস’ হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সোশ্যাল মিডিয়ায় নিজের পদবীর পাশে জুড়েছেন স্বামীর…

Avatar

Nilanjana Pande

9 ই জুলাই, রবিবার সন্ধ্যায় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সাথে আইনত বিয়ে সেরে ‘মিস থেকে মিসেস’ হয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। সোশ্যাল মিডিয়ায় নিজের পদবীর পাশে জুড়েছেন স্বামীর পদবীও। স্বর্ণেন্দু তাঁর স্ত্রীর তুলনায় চৌদ্দ বছরের বড়। ফলে একসময় যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল এই জুটিকে। অনেকেই মনে করতেন, স্বর্ণেন্দুর সাথে সম্পর্ক তৈরির মাধ্যমে কেরিয়ার তৈরি করতে চান শ্রুতি। কিন্তু কার্যতঃ তা হয়নি। স্বর্ণেন্দু একের পর এক ধারাবাহিক পরিচালনা করলেও ‘দেশের মাটি’-র পর দীর্ঘ ব্যবধানে শ্রুতি আবারও অভিনয় করছেন ‘রাঙা বউ’-এ। এই ধারাবাহিকটিও পরিচালনা করছেন স্বর্ণেন্দু। রবিবার বিয়ে হলেও সোমবার থেকে আবারও সেটে ফিরেছেন নবদম্পতি।

দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে অনুষ্ঠিত হয়েছে স্বর্ণেন্দু ও শ্রুতির বিয়ে। আইনত বিয়ের পর হয়েছে আংটি বদল, সিঁদুরদান ও মালাবদল। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। আইনত বিয়ে ব্যক্তিগত রাখতে চেয়েছিলেন শ্রুতি ও স্বর্ণেন্দু। শ্রুতি জানালেন, একরকম হঠাৎই এক মাসের প্ল্যানিং-এ হয়েছে বিয়েটা। স্বর্ণেন্দুর পাশে থাকার জন্য বিয়ে করেছেন শ্রুতি। তাঁর টাকার জন্য নয়। শ্রুতি জানালেন, বিয়ের খরচ নিজেদের মধ্যে ভাগাভাগি করে নিয়েছেন তাঁরা। মানসিক শান্তি নিয়ে বিয়ে করেছেন শ্রুতি ও স্বর্ণেন্দু। দুইজনে মিলে ভাগাভাগি করে সংসার চালাতে চান তাঁরা।

তবে কাজের সময় স্বর্ণেন্দু অত্যন্ত কঠোর। দেরি করে তৈরি হওয়ার কারণে নববধূকে এদিন রীতিমত বকাঝকা করেছেন তিনি। তবে শ্রুতি মনে করেন, এটাই পেশাদারিত্ব এবং ভালোবাসা। বিয়ের দিন শ্রুতির পরনে ছিল সাদা রঙের ঢাকাই জামদানি। তবে পরিবারের সদস্যদের অনুরোধে তাতে হালকা লাল রঙের পাড় ছিল। মাথার সাদা ভেলেও ছিল লালের ছোঁয়া। অভিষেক রায় (Abhishek Roy)-এর তত্ত্বাবধানে সেজেছেন শ্রুতি। রূপোর গয়নার পরামর্শ দিয়েছিলেন অভিষেকই। স্বর্ণেন্দু উপহার দিয়েছেন আংটি, মঙ্গলসূত্র, নেকলেস। তবে শ্রুতির মতে, সবচেয়ে বড় উপহার হল সম্পর্কের স্বীকৃতি।

আনুষ্ঠানিক বিয়ে কবে হবে তা জানেন না শ্রুতি। তবে আপাতত শুটিংয়ের চাপ সামলে স্বর্ণেন্দুর সাথে কাছাকাছি কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছা রয়েছে তাঁর।

whatsapp logo