whatsapp channel
Bengali SerialHoop Plus

করোনার কোপ ‘মিঠাই’-এর সেটে, ভাইরাসে আক্রান্ত ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী

করোনার দ্বিতীয় ঢেউ ফের বিধ্বংসী লীলায় মেতেছে। সাধারণ মানুষ থেকে টলি পাড়ার অন্দরমহল সকলেই এই চেনা জানা ভাইরাসে আতঙ্কিত। ভ্যাকসিন পর্ব চালু হলেও এখনো পর্যন্ত বহু মানুষ এই করোনার দ্বিতীয় বলয়ের মধ্যে দিয়ে চলছে। সূত্রের খবর, এই ভাইরাসে আক্রান্ত হলেন জি বাংলার মিঠাই ধারাবাহিকের তোর্সা অর্থাৎ অভিনেত্রী তন্বী লাহা রায়।

এদিন অভিনেত্রী তন্বী জানান, ‘রবিবার রাতে আমার একটু মাথাযন্ত্রণা করছিল। সোমবার সর্দি সঙ্গে জ্বর জ্বর ভাব দেখা যায়। এরপরই মনে হল আমি ঠিক নেই। এবং পরেরদিনই কোভিড-১৯ এর পরীক্ষা করাই। দুর্ভাগ্যবশত সেই রিপোর্ট পজিটিভ এসেছে’। নিজেকে একেবারে ঘরে বন্দি করে রেখেছেন অভিনেত্রী। দরজার বাইরে মা খাবার রেখে যাচ্ছেন, কারোর সঙ্গেই সাক্ষাৎ করছেন না। একাকী ঘরেই চলছে তন্বীর এই ফাইট।

তন্বী ধারাবাহিকে নেই, তাহলে প্রযোজক কী বলছেন? অভিনেত্রীর কথা অনুযায়ী প্রযোজক সংস্থার তরফে তাকে সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। সুস্থ হয়েই সেটে ফিরবেন। তবে গল্পে এর জেরে কিছু চেঞ্জ আসবে কিনা তা তিনি জানেন না ।

তবে কী ভাবে আক্রান্ত হলেন তিনি সেই ব্যাপারে নিশ্চিত নন। এই মুহূর্তে নিজেকে গৃহবন্দী করে নিয়েছেন এবং তাজা ফল, টাটকা সবজি এবং ভিটামিন জাতীয় খাবার খাচ্ছেন। নববর্ষের মধ্যেই এমন করুন খবরে কিছুটা আশাহত হলেও সুস্থ হওয়ার পর ফের সেটে ফিরবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

whatsapp logo