অফিসে তল্লাশি চালিয়ে মিলল গোপন আলমারি, রাজের বিরুদ্ধে সাক্ষী দেবে তারই কর্মচারীরা

Avatar

HoopHaap Digital Media

গত 19 শে জুলাই থেকে বায়কুল্লা জেলে বন্দি রয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। তাঁর বিরুদ্ধে পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানানোর ঘোরতর অভিযোগ নিয়ে এসেছে মুম্বই পুলিশ। আদালত 27 শে জুলাই অবধি রাজকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। এর মধ্যেই রাজের অফিসে তল্লাশি চালিয়ে একটি গোপন আলমারির খোঁজ পেয়েছেন মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা।

24 শে জুলাই রাজের ‘ভিয়ান’ এবং ‘জেএল স্ট্রীম’-এর অফিসে তল্লাশি অভিযান চালিয়ে এই লুকানো আলমারিটির খোঁজ মেলে। অপরদিকে রাজ ও শিল্পা (Shilpa shetty)-র জয়েন্ট অ্যাকাউন্টের দিকে কড়া নজর রাখা হয়েছে। শোনা যাচ্ছে, আর্থিক তছরুপের বিষয়টি খতিয়ে দেখবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অর্থাৎ ইডি। একটি সাত কোটি টাকার অ্যাকাউন্টের খোঁজ মিলেছে। এছাড়াও সন্দেহ করা হচ্ছে রাজ সম্ভবতঃ অনলাইন বেটিং চক্রে জড়িত ছিলেন। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের হাতে রাজের ইয়েস ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে ইউনাইটেড ব্যাঙ্ক অফ আফ্রিকার অ্যাকাউন্টে বেশ কিছু বেআইনি লেনদেনের নথি পাওয়া গেছে। সম্ভবত ইয়েস ব্যাঙ্কের এই অ্যাকাউন্টটি মাধ্যমেই অনলাইন বেটিংয় চালাতেন রাজ। রাজের কোম্পানির চার কর্মী রাজের বিরুদ্ধে সাক্ষ্য দিতে রাজি হয়েছেন।

অপরদিকে শিল্পাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁর বাড়িতে গিয়ে। শিল্পা প্রথমদিকে রাজের পর্ণোগ্রাফিক ভিডিও বানানোর কথা অস্বীকার করলেও পরবর্তীকালে ভেঙে পড়েছেন। জানা গিয়েছে, জুহুর বাড়িতে তল্লাশি চলাকালীন রাজের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন শিল্পা। তবে শিল্পা জানিয়েছেন, হটশটস অ্যাপের কর্মকান্ডের সঙ্গে তিনি যুক্ত নন। শোনা গিয়েছে, রাজ ও শিল্পাকে একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

লন্ডন স্থিত কোম্পানি ‘কেনরিন’ ও ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড ‘-এর যৌথ উদ্যোগে একাধিক পর্ণ ভিডিও বানিয়ে আপলোড করা হত হটশটস অ্যাপে। এই অ্যাপটি গুগল প্লে স্টোর ও অ্যাপল স্টোর থেকে বিনামুল‍্যে ডাউনলোড করা যেত। রাজ পর্ণোগ্রাফির ভিডিও বানানোর জন্য ইন্ডাস্ট্রির নিউকামারদের টার্গেট করতেন। যাঁদের মধ্যে অন্যতম ছিলেন শার্লিন চোপড়া (sherlyn chopra)। চলতি বছরের মার্চ মাসে শার্লিনই রাজের বিরুদ্ধে মুম্বই পুলিশের হাতে যাবতীয় নথি তুলে দিয়েছিলেন। এরপরেই রাজের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তৎপর হয় মুম্বই পুলিশ।

Avatar

Leave a Comment