BollywoodHoop Plus

মদ খাওয়া বেড়েই চলেছে স্বামী রোহনপ্রীতের, অভিযোগ জানালেন নেহা কক্কর, রইলো ভিডিও

নেহা কক্কর বলিউডের এক জনপ্রিয় সঙ্গীতশিল্পী। নিজের গানের জন্য, বলিউড এবং সঙ্গীত জগতে প্রতিনিয়ত শিরোনামে থাকেন। একটা সময় ইন্ড্রাস্টিতে টিকে থাকার জন্য অনেক স্ট্রাগেল করার পর আজ বলিউডের প্রথম সারির গায়িকা হতে পেরেছেন। ইন্ড্রস্টিতে যত নাম হয় গানের জন্য ঠিক একইভাবে নাম হয় প্রেমের জন্য। একের পর এক প্রেমের সম্পর্কে নাম জড়ায়। প্রথমে হিমাংশু কোহলির প্রেমে পড়েন নেহা। এরপর একটি ভিডিয়ো শুটের মাধ্যমে নিজেদের প্রেমের কথা নিজেরাই প্রকাশ্যে আনেন কিন্তু হঠাৎ ভাঙন ধরেন সেই সম্পর্ক। এরপর ব্রেক আপের পর নেহা খুবই ভেঙে পড়েন। এরপর নেহুর জীবনে আসে আদিত্য নারায়ণ। মাঝে এই শোনা যায়। সকল অনুরাগীরা এই নিয়ে বেশ খুশি ছিল যে টেলিভিশন প্ল্যাটফর্মে সবাইকে সাক্ষী রেখে আদিত্যর গলায় মালা পড়াবেন গায়িকা।

কিন্তু শেষমেষ কিছু হয়নি। সবটাই ছিল রিয়ালিটি শোয়ের টিআরপির জন্য। এতে অনেক ফ্যানেরা নেহার ওপর। অনেকে বলে ওঠেন নেহা যা করে শুধু মাত্র খবরের শিরোনামে থাকার জন্য করেন। এরপর গত বছরই বেশ ধুমধাম নিজের বয়সের থেকে ছোট রোহনপ্রীত সিং নামের এক পাঞ্জাবি গায়কের সঙ্গে বিয়ে করেন। তারপর দুবাইতে বেশ জাঁকজমক করে হানিমুন সাড়েন। এই করোনা আবহে ধুমধাম করে বিয়ে আর হানিমুন করার জন্য একদিকে যেমন শুভেচ্ছা পান তেমনি নানান বিতর্কে জড়িয়ে পড়তে থাকেন নেহা। বিয়ের পর বেশ হাসি খুশিতে আছেন নতুন এই জুটি। আর বিয়ের থেকে শুরু এখনো পর্যন্ত নিজেদের সম্পর্কের নানা খুনসুটি ঝগড়া ভালোবাসার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে ভোলেননি নেহা।

বিয়ের পর নেহা নিজের কাজে আবার মন বসিয়েছেন। একের পর এক মিউজিক ভিডিয়োতে গান করেই চলেছেন। প্রথমে ভাই টনি কক্করের সাথে সোনা সোনা গানে বেশ নজর কেড়েছেন। এরপর বছর শেষে রোহনপ্রীতের সঙ্গে নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি পোস্ট করেন তিনি দিন কতক আগে। যেটা দেখে নেটিজেনদের মধ্যে কোলাহল পড়ে যায়। কেউ কেউ তো আবার তাঁর বিয়ের অল্প কয়েকদিনের মধ্যেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কথা শোনাতে ছাড়েন না তাঁকে। কিন্তু এখানেই ছিল নেহার এক বড় টুইস্ট। এটি তাঁর নতুন গানের অ্যালবাম “খেয়াল রাখ্যা কর”-গানের নতুন প্রোমোর জন্য স্টান্ট ছিল। আর এই গান বেশ হিট হয় অবশ্য এর জন্য নেহাকে প্রচুর ট্রোলড হতে হয়।

বিয়ের সবে সাড়ে তিনমাস বয়স কিন্তু বিয়ের কিছুদিনের মধ্যে রোহনপ্রীতের সাথে সংসার করতে গিয়ে পাগল হয়ে যাচ্ছেন নেহা। হঠাৎ কি হল নেহা আর রোহনপ্রীতের। নেহার অভিযোগ রোহন নাকি বিয়ের পর বেশি করে মদ্যপান করছে যা নেহার এক্কেবারে ভালো লাগছেনা। না না নেহা আর রোহনের কিছু হয়নি পুরোটাই মজার ছলে। সম্প্রতি নেহা গাড়িতে বসে কোথাও যাচ্ছেন। মুখে একরাশ বিষন্নতা। হঠাৎ হানি সিং ও নেহা কক্করে জনপ্রিয় গান, ‘সাইয়া জি’ বাজতে শুরু করল। আর সেই গান গাইতে লাগলেন নেহা। তিনি গাইছেন, “মেরে নটি সাইয়া জি, কিউ পিতে হো ইতনি’। এই সময় অভিযোগের ছাপ ধরা দিল নেহার চোখে মুখে। এই ভিডিও নেহা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে লিখলেন , ‘আমার সাইয়া জি আমার মাথায় ও মনে আছে। এই ভিডিও দেখে সকলেই ফের নেহার প্রশংসা করেছেন। যদিও ভিডিওটা মজা করেই করা। নেহার এই ভিডিও ফের ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo