Bengali SerialHoop Plus

‘কৃষ্ণকলি’র ১০০০ পর্ব পার, নিজের হাতে শ্যামাকে কেক খাইয়ে দিলেন নিখিল, রইলো লাইভ ভিডিও

দেখতে দেখতে হাজার পর্ব পার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। আজ থেকে তিন বছর আগে ১৮ ই জুন প্রথম টেলিকাস্ট হয় এই ধারাবাহিক। যার হিন্দি ভার্সন চলছে অন্য চ্যানেলে। গায়ের রং কালো বলে যেই বর্ণবিদ্বেষের শিকার হয় কৃষ্ণকলি সেই পরবর্তীতে সংসারে ও প্রত্যেকের মনে রাজ করে।

কৃষ্ণ প্রেমে আকুল কৃষ্ণকলি তার জীবনের নানান উত্থান পতনের গল্প বলেছে এই ধারাবাহিকের হাত ধরে। এই ধারাবাহিকে শুরু থেকেই ছিল রোম্যান্স, কূটনীতি, রাজনীতির পারফেক্ট ব্যালান্স। আট থেকে আশি প্রায় সকলেই কৃষ্ণকলির গানের ও ধারাবাহিকের ফ্যান। সন্ধ্যা ৭টা মানেই নিখিল ও কৃষ্ণকলির পরিবারের আসর। এক যৌথ পরিবারে যে কি কি সমস্যা আসতে পারে এবং মানুষদের মধ্যে কতটা বিশৃঙ্খলা তৈরি হতে পারে বা কতটা মনের কাছাকাছি আসতে পারে তার সবটাই দেখানো হয়েছে এই গল্পে।

এই ধারাবাহিকের হাত ধরেই কৃষ্ণকলি ওরফে তিয়াসা রায় অভিনয় জগতে পা রাখেন। আর রেখেই সাফল্য পান। এই মুহূর্তে অন্যান্য জুটির পাশাপাশি নিখিল শ্যামার জুটি বেশ জনপ্রিয়। ওহ, যারা এই ধারাবাহিক দেখেননি তাদের জন্য বলে রাখা ভালো, কৃষ্ণকলির বাড়ির নাম হল শ্যামা, কারণ তার গায়ের রং শ্যামলা। কোনো ধারাবাহিকে নায়িকা চরিত্র যে শ্যামলা দেখানো হবে তা বাংলা ধারাবাহিকে এই প্রথম বলা চলে।

১৬ তারিখ থেকেই শ্যুটিং শুরু হতে গিয়েছে। আর শ্যুট ফ্রম হোম নয়। আর শ্যুটিং ফ্লোরে এসেই ১০০০ পর্ব উদযাপন গোটা সুস্বাদু মশলা পরিবারের। কেক কেটে মিষ্টি খেয়ে হইহুল্লোড় করে সেলিব্রেট করা হয় এমন সুন্দর দিন।

whatsapp logo