BollywoodHoop Plus

Abhishek-Aishwarya: ফুলশয্যার রাতে দুষ্টু ফন্দি এঁটেছিলেন অভিষেক, সপাটে চড় মারেন ঈশ্বর্য

ইদানিং ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-কে বড় পর্দায় অত্যন্ত কম দেখা যায়। সম্প্রতি অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর একটি সাক্ষাৎকারে বোঝা গিয়েছিল, বর্তমানে আরাধ্যা (Aradhya Bachchan)-কে নিয়েই ব্যস্ত ঐশ্বর্য। কেরিয়ারে ইতি না টানলেও কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন তিনি। তবে সম্প্রতি জানা গিয়েছে, ফুলশয্যার রাতে অভিষেককে চড় মেরেছিলেন ঐশ্বর্য।

শোনা যায়, ফুলশয্যার রাতে অভিষেক নাকি তাঁদের খাটের বেশ কয়েকটি স্ক্রু খুলে ফেলেছিলেন ঐশ্বর্যর সাথে মজা করার জন্য। খাটের স্ক্রু খুলে ফেলার কারণে ঐশ্বর্য খাটে বসা মাত্রই খাটটি খুলে যায় ও তিনি পড়ে যান। বিয়ের অনুষ্ঠানের কারণে অত্যন্ত ক্লান্ত থাকায় নিজের মেজাজ ধরে রাখতে পারেননি ঐশ্বর্য। তিনি সপাটে এক চড় মেরেছিলেন অভিষেককে। তবে স্বামীর উপর বেশিক্ষণ রেগে থাকতে পারেননি ঐশ্বর্য। কারণ তিনি অভিষেকের এই ধরনের রসিকতা এনজয় করেন।

অপ্রা উইনফ্রে (Oprah Winfrey)-কে দেওয়া একটি সাক্ষাৎকারে ঐশ্বর্য জানিয়েছিলেন, অভিষেকের মতো রসিক মানুষ খুঁজে পাওয়া যায় না। ‘দ্য কপিল শর্মা শো’-তে ঐশ্বর্যকে এক দর্শক জিজ্ঞাসা করেছিলেন, অভিষেককে কেন তিনি বিয়ে করলেন! ঐশ্বর্য প্রথমেই ওই দর্শককে জিজ্ঞাসা করেন, অভিষেক কি সুন্দর নন! তবে ঐশ্বর্যর মতে, রূপ চিরস্থায়ী নয়। ঐশ্বর্যকে আকৃষ্ট করেছিল অভিষেকের বুদ্ধিদীপ্ত ব্যবহার।

2007 সালের 20 শে এপ্রিল, অভিষেক ও ঐশ্বর্য সাতপাকে বাঁধা পড়েছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর অপর একটি বাংলো ‘জলসা’-য়। এই বিয়েকে ‘শাহী বিয়ে’ হিসাবে অভিহিত করেছিল তৎকালীন মিডিয়া।

whatsapp logo