whatsapp channel

বদলে গেল দিনক্ষণ, ‘দাদাগিরি’-র নতুন সিজন দেখতে পাবেন কোন সময়ে!

একটা নতুন সিরিয়াল আসে, একটা পুরনো সিরিয়াল শেষ হয়। তেমনি বিভিন্ন চ্যানেল গুলিতে এক একটা নন ফিকশন শো (Non Fiction Show) যখন শেষ হয়, তখন আরেকটা নতুন শো অপেক্ষায় থাকে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

একটা নতুন সিরিয়াল আসে, একটা পুরনো সিরিয়াল শেষ হয়। তেমনি বিভিন্ন চ্যানেল গুলিতে এক একটা নন ফিকশন শো (Non Fiction Show) যখন শেষ হয়, তখন আরেকটা নতুন শো অপেক্ষায় থাকে সেই স্লটটা দখল করার। আগামীতে জি বাংলায় শুরু হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড’ (Dadagiri Unlimited) এর দশম সিজন। তার জন্য আর কিছুদিনের মধ্যেই শেষ হবে ডান্স বাংলা ডান্স। সেই জায়গায় সম্প্রচারিত হবে দাদাগিরি। ইতিমধ্যেই নতুন প্রোমোতে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখে ফেলেছেন দর্শক।

Advertisements

‘বাঙালি আজও দাদাগিরি করে’ এই ট্যাগলাইন নিয়েই এবার শুরু হচ্ছে শোয়ের দশম সিজন। প্রোমোতে চেনা ছন্দে দেখা মিলেছে মহারাজের। প্রতি বারের মতো এবারেও দাদাগিরির সঞ্চালনা করছেন সৌরভ। বলা যায়, এই শোয়ের প্রাণপুরুষ তিনি। বিগত আট বছর ধরে দাদাগিরি সঞ্চালনা করে আসছেন তিনি। বাইশ গজের বাইরে প্রথম বার সৌরভকে দিয়ে সঞ্চালনা করিয়ে একটা মাইলফলক তৈরি করেছিল জি বাংলা।

Advertisements
সৌরভ গঙ্গোপাধ্যায়

প্রিয় ‘দাদা’কে অন্য রূপে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিল দর্শক মহল। দাদাগিরির টিআরপি সেই প্রথম থেকেই চড়া। তৃতীয় সিজনে অবশ্য সৌরভের বদলে সঞ্চালক হয়ে এসেছিলেন বাঙালির আরেক ‘দাদা’ মিঠুন চক্রবর্তী। কিন্তু দর্শকরা তাঁকে সঞ্চালক হিসেবে তেমন পছন্দ করেনি। টিআরপি কমে যাওয়ায় এবং দর্শকদের মিলিত দাবির জন্য আবারো ফিরিয়ে আনা হয় সৌরভকে। সেই থেকে দাদাগিরি এবং সৌরভ গঙ্গোপাধ্যায় একে অপরের পরিপূরক হয়ে রয়েছেন।

Advertisements

কিন্তু এবারের দাদাগিরির সিজন শুরু হবে কবে থেকে? এর আগে চ্যানেলের তরফে জানা গিয়েছিল, পুজোর আগেই নতুন সিজনের সম্প্রচার শুরু হয়ে যাবে। আগের সিজনের ফরম্যাটেই হবে এবারের সিজনও। কিন্তু এই মুহূর্তে শনি ও রবিবার রাত সাড়ে নটার স্লটে সম্প্রচারিত হয় ডান্স বাংলা ডান্স। এই শোয়ের ফিনালে কবে হবে সে বিষয়ে এখনো কোনো তথ্যই পাওয়া যায়নি। তবে দাদাগিরির সম্প্রচারের সময় কিন্তু ইতিমধ্যেই ঘোষণা করা হয়ে গিয়েছে চ্যানেলের তরফে। আগামী ৬ অক্টোবর থেকেই শুরু হয়ে যাবে এই শো। শুক্র এবং শনিবার ঠিক রাত সাড়ে নটায় জি বাংলার পর্দায় কুইজ আর গুগলির খেলা নিয়ে ফিরবেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই