whatsapp channel

Urfi Javed: গণেশ চতুর্থীতে সিদ্ধিবিনায়ক মন্দিরে উরফি জাভেদ, কেমন পোশাক পরে এলেন!

উরফি জাভেদ (Urfi Javed) ছক ভাঙতে জানেন। পোশাক তাঁর ইউএসপি। উরফির স্টাইল স্টেটমেন্টের কারণেই তাঁর জনপ্রিয়তা। বলিউড তারকাদের একাংশ এবং কয়েকজন রাজনৈতিক নেতার পছন্দ নয় উরফির পোশাক। বিজেপি নেত্রী চিত্রা…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed) ছক ভাঙতে জানেন। পোশাক তাঁর ইউএসপি। উরফির স্টাইল স্টেটমেন্টের কারণেই তাঁর জনপ্রিয়তা। বলিউড তারকাদের একাংশ এবং কয়েকজন রাজনৈতিক নেতার পছন্দ নয় উরফির পোশাক। বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh) উরফির বিরুদ্ধে প্রকাশ্যে নগ্নতা প্রদর্শনের অভিযোগ করেছিলেন স্থানীয় থানায়। জিজ্ঞাসাবাদের জন্য উরফিকে থানায় ডেকে পাঠানো হলে তিনি বলেন নিজের কাজের জন্য এই ধরনের পোশাক পরেন তিনি। তবে কোনো ধর্মীয় অনুষ্ঠানে উরফি অনুসরণ করেন পোশাক পরার সঠিক নিয়ম। বর্তমানে মহারাষ্ট্র জুড়ে সারা ভারতবর্ষে পালিত হচ্ছে গণপতি উৎসব বা গণেশ চতুর্থী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গণেশ চতুর্থী উপলক্ষ্যে উরফি সম্প্রতি মুম্বইয়ের বিখ্যাত সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। তাঁর সাথে ছিলেন উরফির বন্ধু ও প্রাক্তন বিগ বস প্রতিযোগী প্রতীক সেহজপাল (Pratik Sehajpal)। এদিন উরফির পরনে ছিল লাল রঙের সিকুইনড সালোয়ার-কামিজ। সালোয়ার-কামিজের স্লিভ থ্রি-কোয়ার্টার। লাল রঙের ওড়নায় মাথা আবৃত করেছিলেন উরফি। তবে নজর কেড়েছিল তাঁর চোখের সোনালি রঙের মিশরীয় ডিজাইনের সানগ্লাস। হালকা কাজল ও লিপ বামে মেকআপ সেরেছিলেন উরফি। চুলে বাঁধা ছিল খোঁপা। হাত রাঙানো ছিল মেহেন্দিতে। উরফির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁর ধর্মসহিষ্ণুতার প্রশংসা করেছেন। কিন্তু অনেকে উরফির ধর্ম নিয়ে কটাক্ষও করেছেন।

গত বছর গণেশ চতুর্থীতে উরফির দেখা মিলেছিল তাঁর এক বন্ধুর বাড়ির পুজোয়। স্লিভলেস সালোয়ার-কামিজ পরেছিলেন উরফি। কিন্তু তবু তাঁর পোশাক নিয়ে হয়েছিল সমালোচনা। তবে উরফি বরাবরের মতোই চুপ করে থেকেছিলেন।

খুব শীঘ্রই বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন উরফি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-তে দেখা যাবে তাঁকে।

whatsapp logo