Hoop PlusTollywood

Mimi Chakraborty: মেদের লেশমাত্র নেই, ছিপছিপে ফিগারে কলকাতা ফ্যাশন উইকে ঝড় তুললেন মিমি

প্রসঙ্গ যদি হয় ফ্যাশন, তাহলে টলিউড অভিনেত্রীরা সকলেই পাবেন ফুল মার্কস। বিশেষ করে টলি ডিভা মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) ফ্যাশন সেন্স অনুরাগীদের মধ্যে বেশ জনপ্রিয়। টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তবে এখন আগের থেকে ছবির সংখ্যা অনেকটাই কমে গিয়েছে তাঁর। অনেক বেছে বেছে সিনেমায় অভিনয় করছেন মিমি।

তবে সোশ্যাল মিডিয়ায় অবশ্য মিমির সক্রিয়তা আগের মতোই রয়েছে। ছবি, ভিডিওতে ভরা তাঁর ইনস্টাগ্রাম। প্রায়ই ফটোশুট করতে দেখা যায় মিমিকে। সেসব ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। সংযোগ বাড়ে অনুরাগীদের সঙ্গে। ব্যক্তিগত জীবনে পোষ্যদের সঙ্গে খুনসুটির মুহূর্ত তুলে ধরার পাশাপাশি পেশাভিত্তিক জীবনেরও টুকরো ছবি শেয়ার করে থাকেন মিমি।

সম্প্রতি কিছু নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সাংসদ। খ্যাতনামা প্যারিস ফ্যাশন উইকের মতো শুরু হয়েছে কলকাতা ফ্যাশন উইক। সেখানেই ব়্যাম্পে হাঁটতে দেখা গেল মিমিকে। পোশাক শিল্পী অভিষেক রায়ের ডিজাইন করা ক্রপ টপ লেহেঙ্গায় দেখা গেল তাঁকে। সাদার উপরে বিভিন্ন রঙের সুতো দিয়ে এমব্রয়ডারি করা পোশাকের সঙ্গে ভারী জাঙ্ক জুয়েলারিতে সেজেছেন তিনি। সঙ্গে গ্ল্যাম মেকআপে ঝলমল করলেন মিমি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘কলকাতা ফ্যাশন উইক’। অনুরাগীরা মুগ্ধ হয়ে গিয়েছেন মিমির রূপে।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও নাম লিখিয়েছেন মিমি। ২০১৯ সালে লোকসভা নির্বাচনে তৃণমূলের তরফে যাদবপুর কেন্দ্র থেকে ভোটে দাঁড়িয়েছিলেন মিমি। প্রথম বারেই জয় পান তিনি। এবার লোকসভা নির্বাচনের আগে অন্য সুর মিমির গলায়। তিনি স্পষ্ট জানান, আর ভোটে দাঁড়াতে চান না তিনি। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মিমি বলেন, তিনি ভোটে দাঁড়াতে চান না। সংবাদ মাধ্যম যেন একথা গোটা গোটা হরফে লিখে দেয়। মিমির কথায়, ‘আমরা তো অভিনেতা। মানুষের ভালোবাসা পেয়ে এখানে আসি। কিন্তু আমার মনে হয়, রাজনীতিতে আসলে একটা সময় ওই ভালোবাসাটাও ভাগ হয়ে যায়’। তবে তিনি এও বলেন, শেষমেষ দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ই ঠিক করবেন। উনিই সুপ্রিমো।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই