Hoop PlusTollywood

জন্মদিনে ছেলেবেলার ছবি শেয়ার করে স্মৃতিমেদুর জুন আন্টি, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

জন্মদিন এমনই একটা দিন যেখানে আমরা প্রতিদিন একেকটা স্মৃতি ফেলে নতুন স্মৃতির দিকে দৌড়াই। এই দিনটা আমাদের কাছে একটা আনন্দ উৎসব। অনেকে অনেক প্ল্যান থাকে এই দিন ঘিরে। সেরকমই প্ল্যান রয়েছে টেলিদর্শকদের অন্দরমহল কাঁপানো ‘জুন আন্টি’ র। আজ তার জন্মদিন। নাহ বয়স সঠিক জানা না গেলেও ৩০ ছুঁই ছুঁই হবে হয়তো।

কথা হচ্ছে অভিনেত্রী উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) প্রসঙ্গে। আজকের দিনে ফেসবুকে এসে ছোটবেলার কিছু ছবি পোস্ট করেন তিনি। সেই অবিকল মুখ। মাকে হারিয়েছেন খুব কম বয়সে, বাবার হতেই মানুষ তিনি। যদিও সেই বাবাকেও হারাতে হয় তাকে গতবছর করোনার জন্য। উষসীর বাবা ছিলেন একজন কমিউনিস্ট পার্টির নেতা শ্যামল চক্রবর্তী।

সমুদ্রের উঁচু উচু ঢেউ খুব পছন্দ তার। সেই জন্যেই ছুটি পেলেই হয় পুরী নয়তো গোয়া ছুটে যান। একটা সময় ডাক্তার বলেছিলেন শরীরকে রেস্ট দিতে। পরিবারের অনেকে তার হাড়ের সমস্যায় ভুগেছেন এবং অভিনেত্রীর নিজেও স্পাইনাল কর্ড এ সমস্যা ছিল। তখন তার বয়স ছিল মাত্র ২০। সেদিন ডাক্তারের কথা অগ্রাহ্য করে রীতিমত যোগাসন, বিভিন্ন ধরনের ব্যায়াম ও সাঁতার কাটতেন। এখনও নিয়মিত যোগা করে চলেছেন।

২০১৩ সালে ‘মিসেস সেন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন উষসী চক্রবর্তী। এরপর ‘রঞ্জনা আমি আর আসবো না’, ‘বেডরুম’, ‘আবার ব্যোমকেশ’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন উষসী। তবে ‘ব্যোমকেশ বক্সি’ সিনেমায় ‘সত্যবতী’ চরিত্রে অভিনয় করে নজর কাড়েন এই অভিনেত্রী।

শুধুই যে জুন অ্যান্টি হয়ে দর্শকদের মাত দিচ্ছেন তা নয়, দারুন গান করেন। গত বছরেই জীবনের প্রথম গানের অ্যালবাম বের করেন অভিনেত্রী। পেশাদার গায়িকা না হলেও গান গাইতে ভীষণ পছন্দ করা মেয়ে বের করেন প্রথম অ্যালবাম। নাম – সকল রসের ধরা। এই অ্যালবামে তাঁর সঙ্গে গান গেয়েছেন অনুষ্কা দাস। আর সংগীতের আয়োজন করেছে সানাই।

Related Articles