whatsapp channel

VIDEO: আঁচল ছাড়া শাড়ি পরে ‘রাম চাহে লীলা’ গানে উদ্দাম নাচ, প্রিয়াঙ্কাকেও টক্কর দিলেন অঞ্জলি অরোরা

সিনেমা, সিরিয়াল বা ওয়েব সিরিজের মতো বিনোদন মাধ্যমগুলির জায়গা কেড়ে নিচ্ছে সোশ্যাল মিডিয়া (Social Media)। বিস্তৃত পরিসর জুড়ে একাধিক প্ল্যাটফর্ম নিয়ে বিশাল এই ভার্চুয়াল জগৎ ক্রমশ মানুষকে নিজের দিকে আকর্ষিত…

Nirajana Nag

Nirajana Nag

সিনেমা, সিরিয়াল বা ওয়েব সিরিজের মতো বিনোদন মাধ্যমগুলির জায়গা কেড়ে নিচ্ছে সোশ্যাল মিডিয়া (Social Media)। বিস্তৃত পরিসর জুড়ে একাধিক প্ল্যাটফর্ম নিয়ে বিশাল এই ভার্চুয়াল জগৎ ক্রমশ মানুষকে নিজের দিকে আকর্ষিত করছে। বাস্তব জগৎ ভুলে নেট দুনিয়ায় নিজের এক নতুন পরিচিতি তৈরি করতে ব্যস্ত হয়ে পড়ছে মানুষ। আর বর্তমানে ডিজিটাল মাধ্যমের গুরুত্ব এতটাই বেড়েছে ভার্চুয়াল জগতের পরিচয়টাই এখন বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠছে।

কেউ যদি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয় তাহলে আমজনতার মাঝে তার গুরুত্বই বেড়ে যাবে অনেকটা। বিভিন্ন ক্ষেত্রে সোশ্যাল মিডিয়া যেমন শক্তিশালী মাধ্যম হয়ে উঠছে, তাই অনেকেই এই দুনিয়ায় নিজের একটা জায়গা করে নিতে ব্যস্ত হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে চোখ রাখলেই দেখা যাবে ঝাঁকে ঝাঁকে কনটেন্ট ক্রিয়েটর, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ইউটিউবারদের। সকলেই ভিডিও বানিয়ে নিজেদের প্রতিভা দেখিয়ে খ্যাতি পাওয়ার চেষ্টায় ব্যস্ত।

VIDEO: আঁচল ছাড়া শাড়ি পরে 'রাম চাহে লীলা' গানে উদ্দাম নাচ, প্রিয়াঙ্কাকেও টক্কর দিলেন অঞ্জলি অরোরা

তারা কেউ কমেডি ভিডিও বানান, কেউ সঙ্গীত চর্চায় রয়েছেন, আবার কেউ নাচের (Dance Video) মাধ্যমে তাক লাগিয়ে দেন নেট নাগরিকদের। ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে ইউটিউব সমস্ত প্ল্যাটফর্মেই প্রতিনিয়ত ভিডিও ভাইরাল হচ্ছে এইসব ক্রিয়েটরদের। তবে কখন কোন ভিডিও যে ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলতে পারেন না কেউই। যখন যে ভিডিওটি ভাইরাল হয় তার সঙ্গে সঙ্গে খ্যাতির চূড়ায় ওঠেন সেই ভিডিওর নির্মাতাও।

এমনি একজন ভিডিও নির্মাতা হলেন অঞ্জলি অরোরা। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভিডিও বানিয়ে থাকেন তিনি। সম্প্রতি তাঁর একটি ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে নেট পাড়ায়। সাদা ব্লাউজ আর শাড়ির স্টাইলে সাদা স্কার্ট পরে ‘রাম চাহে লীলা’ গানে নেচেছেন তিনি। তাঁর লাস্যময়ী অঙ্গভঙ্গি আর চটুল ইঙ্গিত পুরুষ হৃদয়ের ধুকপুক বাড়িয়ে দিয়েছে। ৬ লক্ষের বেশি লাইক পড়েছে ভিডিওটিতে। সেই সঙ্গে ৮৮ লক্ষেরও বেশি বার ভিডিওটি প্লে করা হয়েছে। উল্লেখ্য, অঞ্জলি অরোরা লাইমলাইটে আসেন ‘কাঁচা বাদাম’ গানে নেচে। তারপর কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’এও অংশ নিয়েছিলেন তিনি। এখন নেট দুনিয়ার বেশ জনপ্রিয় নাম অঞ্জলি অরোরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই