whatsapp channel
BollywoodHoop Plus

Abhijit Bhattacharya: সৌন্দর্যের দিক থেকে ঐশ্বর্য রাইকেও হার মানাবে গায়ক অভিজিতের পুত্রবধূ!

অভিজিৎ ভট্টাচার্য (Abhijeet Bhattacharya) মানেই অফুরন্ত বিতর্ক। তাঁর কন্ঠে প্রায় সব গান হিট। ফলে অভিজিৎ মনে করেন এ.আর.রহমান (A.R.Rahman) সঙ্গীতশিল্পী নন। অরিজিৎ সিং (Arijit Singh)-এর গান সম্পর্কেও তাঁর কাছে নেই কোনো তথ্য। তবে অভিজিৎ বিতর্কিত হয়েই দিব্যি আছেন। তাঁর বাড়িতে সম্প্রতি বেজেছিল বিয়ের সানাই। সতপাকে বাঁধা পড়লেন অভিজিৎ-এর পুত্র ধ্রুব ভট্টাচার্য (Dhruv Bhattacharya)। পাত্রীও বঙ্গতনয়া। তাঁর নাম ময়ূখী রায় (Mayukhi Roy)। প্রায় এক মাস হতে চলল ধ্রুব ও ময়ূখীর বিয়ে হয়েছে। 17 ই জানুয়ারি সম্পূর্ণ বাঙালি রীতি মেনে বিয়ে হয়েছে তাঁদের। ময়ূখীর পরনে ছিল লাল রঙের সাবেকি বেনারসি শাড়ি ও ভেল। মাথায় টিকলি ও টায়রা। গলায় নেকলেস ও হাতে শাঁখা-পলা-নোয়া এবং সোনার কঙ্কন এবং নাকে নথ। ধ্রুব পরেছিলেন সাদা শেরওয়ানি ও ধুতি এবং গলায় লাল বিডসের তিন নরি হার।

ধ্রুব ও ময়ূখীর বিয়েতে উপস্থিত ছিলেন অনু মালিক (Anu Malik), মিকা সিং (Mika Singh), অলকা ইয়াগনিক (Alka Yagnik)-রা। আপাতদৃষ্টিতে কঠোর হলেও সঙ্গীতের অনুষ্ঠানে সস্ত্রীক নাচলেন অভিজিৎ। শোনালেন তাঁর গানও। সাতপাকে বাঁধা পড়ার পর ধ্রুব, ময়ূখীকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, আইন ও সমাজের নিয়ম মেনে ময়ূখী শুধুই তাঁর। উচ্ছ্বসিত ধ্রুব লিখেছেন, ময়ূখী তাঁর জীবনের ধ্রুবতারা।

বিগত চার বছর ধরে সম্পর্কে ছিলেন ধ্রুব ও ময়ূখী। ময়ূখী পেশায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ধ্রুব সঙ্গীত জগতের সাথে যুক্ত। 2020 সালে করোনা অতিমারীর সময় ধ্রুব ও অভিজিৎ-কে নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। করোনায় আক্রান্ত হয়েছিলেন ধ্রুব। নিয়ম মতো কোয়ারেন্টিনে থাকার কথা ছিল অভিজিৎ-এরও। কিন্তু তিনি যাবতীয় করোনা বিধি ভেঙে কলকাতায় এসেছিলেন।

কিন্তু বিতর্ক আপাতত অতীত। ধ্রুব ও ময়ূখী নিজেদের বিবাহিত জীবন যথেষ্ট উপভোগ করছেন। তাঁদের বিবাহিত জীবনের প্রায় এক মাস হতে চলল, তা এখনও ভাবতে পারছেন না ময়ূখী। সম্প্রতি ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে স্বামীর সাথে ছবিও শেয়ার করেছিলেন তিনি।

whatsapp logo