whatsapp channel

Aparajita Adhya: পছন্দের পুরুষকে ‘আই লাভ ইউ’ বললেন অপরাজিতা আঢ্য

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-র জীবনে বহু না পাওয়া থাকলেও প্রাপ্তি কিছু কম নেই। কেরিয়ারে অপরাজিতা যথেষ্ট সফল অভিনেত্রী। একজন ভালো নৃত্যশিল্পীও বটে। তাঁর নিজস্ব নাচের স্কুল রয়েছে। বরাবর অমিতাভ বচ্চন…

Avatar

Nilanjana Pande

অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)-র জীবনে বহু না পাওয়া থাকলেও প্রাপ্তি কিছু কম নেই। কেরিয়ারে অপরাজিতা যথেষ্ট সফল অভিনেত্রী। একজন ভালো নৃত্যশিল্পীও বটে। তাঁর নিজস্ব নাচের স্কুল রয়েছে। বরাবর অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর অনুরাগী অপরাজিতার পছন্দের তালিকায় ছিলেন আরও এক পুরুষ। এবার তাঁর সাথে দেখা হল অভিনেত্রীর। অপরাজিতা নির্দ্বিধায় বললেন, “আই লাভ ইউ”।

মানুষটির নাম জগ্গা বাসুদেব (Jagga Basudeb) ওরফে সদগুরু। প্রথম বার যখন সদগুরুর সাথে অপরাজিতার দেখা হয়েছিল, সেই সময় তাঁর কাছাকাছিও যাওয়ার সুযোগ পাননি অপরাজিতা। কিন্তু দ্বিতীয়বার যখন সদগুরুর সাথে দেখা হল, তাঁর হাত ধরে ছুঁয়ে কথা বললেন অভিনেত্রী। আনন্দে বলে ফেললেন, তিনি সদগুরুকে ভালোবাসেন। এককথায় মুগ্ধ অপরাজিতা জানালেন, অবশেষে তাঁর স্বপ্ন সত্যি হয়ে গেল। তিনি বললেন, জীবনে যে দুইজন পুরুষের প্রতি তাঁর শ্রদ্ধা রয়েছে,তার মধ্যে একজন হলেন অমিতাভ, অপরজন সদগুরু। প্রথমবার অনেকটা দূর থেকে দেখলেও কাছাকাছি যাওয়ার পর গায়ে কাঁটা দিয়েছিল অপরাজিতার। তাঁর মুখে ‘আই লাভ ইউ’ শোনার পর শান্ত হেসে অপরাজিতার হাত ধরলেন সদগুরু।

এছাড়াও তাঁকে একটি উপহার দিয়েছেন সদগুরু বলে জানিয়েছেন অপরাজিতা। তবে তা কি, সেই সম্পর্কে উল্লেখ করেননি অপরাজিতা। সদগুরুর সাথে দেখা করার কথা জানিয়ে অপরাজিতা লিখেছেন, সমগ্র ব্রহ্মান্ড যেন এই দিনটি তাঁর জীবনে আনার জন্য ষড়যন্ত্র করেছিল। সদগুরুর সাথে দেখা করে উচ্ছ্বসিত অপরাজিতা।

সাম্প্রতিক কালে প্রেক্ষাগৃহে রিলিজ করেছে অপরাজিতা অভিনীত ফিল্ম ‘কথামৃত’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly)। অপরদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অপরাজিতা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)