BollywoodHoop Plus

Malaika Arora: শপিং মলে শপিং নয়, এই কাজে গিয়েছিলেন মালাইকা!

মালাইকা অরোরা (Malaika Arora) ফিটনেস সচেতন হওয়ার পাশাপাশি নিজের সৌন্দর্য নিয়েও যথেষ্ট সচেতন। পঞ্চাশের কাছাকাছি পৌঁছেও তিনি সমান সুন্দরী। কখনও সখনও নিজের স্কিনকেয়ার শেয়ার করেন মালাইকা। শেয়ার করে নেন নিজের ফিটনেস সিক্রেটও। তবে এবার পাপারাৎজিদের একাংশ তাঁর বিউটি সিক্রেট জানতে উঠে পড়ে লেগেছেন।

মালাইকা যেখানেই যান, পাপারাৎজিদের একাংশ ক্যামেরা নিয়ে তাঁর পিছনে ছোটেন। এতে মালাইকা অস্বস্তি বোধ করলেও পারতেন এখনও অবধি কিছু মনে হয়নি। সম্প্রতি মুম্বইয়ের একটি শপিং মলের ভিতর সাঁলোয় গিয়েছিলেন মালাইকা। শপিং মলের ভিতর প্রবেশ করার অনুমতি না পেলেও বাইরে অপেক্ষা করছিলেন পাপারাৎজিরা। মালাইকা বাইরে বেরোতেই যথারীতি ক্যামেরা নিয়ে সকলে তাঁর পিছনে দৌড়ান। মালাইকার পরনে ছিল সাদা রঙের ট‍্যাঙ্ক টপ ও নীল রঙের স্লিটেড ডেনিম। পায়ে ছিল সাদা রঙের স্লিপার। মেকআপ করেননি তিনি। চোখে ছিল কালো সানগ্লাস। খোলা চুল দেখে বোঝা যাচ্ছিল, মালাইকা হেয়ার ট্রিটমেন্ট করাতে গিয়েছিলেন সাঁলোয়। সাঁলো থেকে বেরিয়ে দ্রুত নিজের গাড়িতে উঠে পড়েন মালাইকা।

প্রকৃতপক্ষে, মালাইকা পাপারাৎজিদের উপর সন্তুষ্ট নন। তিনি নিজেই ‘মুভিং ইন উইথ মালাইকা’-য় এই ইঙ্গিত দিয়েছিলেন। কারণ পাপারাৎজিদের একাংশ বারবার তাঁর শরীরের বিশেষ কিছু অংশে ক্যামেরার ফোকাস রাখেন যা আর পাঁচজন মহিলার মতো মালাইকার কাছেও অস্বস্তিকর।

দীর্ঘদিন ধরে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে থাকলেও এখনও বিয়ের কথা ভাবেননি মালাইকা। অর্জুনের মতে, মালাইকার একমাত্র পুত্রসন্তান আরহান (Arhaan Khan)-কে যথেষ্ট সময় দেওয়া উচিত তাঁর মায়ের নতুন জীবনকে মেনে নেওয়ার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo