whatsapp channel

Raha Kapoor: বলিউডের রাজকন্যা, মাত্র দেড় বছর বয়সেই ২৫০ কোটির মালকিন আলিয়া-কন্যা রাহা

বলিউডের তারকা সন্তানদের মধ্যে এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় কে? অধিকাংশ মানুষই ভোট দেবেন রাহা কাপুরের (Raha Kapoor) পক্ষে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের একমাত্র কন্যাকে চোখে হারাচ্ছেন নেটিজেনরা। ২০২২ সালের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বলিউডের তারকা সন্তানদের মধ্যে এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় কে? অধিকাংশ মানুষই ভোট দেবেন রাহা কাপুরের (Raha Kapoor) পক্ষে। রণবীর কাপুর এবং আলিয়া ভাটের একমাত্র কন্যাকে চোখে হারাচ্ছেন নেটিজেনরা। ২০২২ সালের নভেম্বর মাসে সন্তানের জন্ম দেন আলিয়া। মেয়ের বয়স এক বছর হওয়ার পরেই ২০২৩ এর ক্রিসমাসে তাকে প্রথম বার প্রকাশ্যে আনেন রণলিয়া। প্রথম দেখাতেই মিষ্টি রাহাকে ভালোবেসে ফেলে নেটপাড়া।

Advertisements

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির হেভিওয়েট কাপলের একমাত্র কন্যা। কার্যত সোনার চামচ মুখে নিয়ে জন্মেছে রাহা। আর মাত্র দেড় বছর বয়সেই ইন্ডাস্ট্রির সবথেকে ধনী তারকা সন্তানের তকমা পেয়ে গেল রাহা। এই বয়সেই এক দুই নয়, একেবারে ২৫০ কোটি টাকার মালকিন হয়ে উঠল রাহা। তৈমুর আলি খান, জাহাঙ্গীর আলি খান, ভামিকা কোহলি, আরাধ্যা বচ্চনকে ছাপিয়ে সবথেকে ধনী হয়ে উঠল রাহা।

Advertisements

Raha Kapoor: বলিউডের রাজকন্যা, মাত্র দেড় বছর বয়সেই ২৫০ কোটির মালকিন আলিয়া-কন্যা রাহা

Advertisements

একমাত্র মেয়েকে রাজকন্যার জীবনই দিয়েছেন রণবীর আলিয়া। কাপুর বংশের সর্বকনিষ্ঠ আর নিঃসন্দেহে সবথেকে আদরের সদস্য রাহা। সম্প্রতি মেয়েকে সবথেকে বড় উপহারটা দিয়েছেন রণবীর। বান্দ্রায় নিজেদের নতুন বাংলোটি তিনি করে দিয়েছেন মেয়ে রাহার নামে। রাজ কাপুরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোটিকে নতুন ভাবে গড়ে তুলছেন রণবীর আলিয়া। বিগত তিন বছর ধরে এই বাংলোর কাজ চলছে। জানা যাচ্ছে, এই স্বপ্নের বাড়ির পেছনে নাকি জলের মতো টাকা ঢালছেন তারকা দম্পতি।

Advertisements

সূত্রের খবর বলছে, এই বাংলোটির বর্তমান মূল্য প্রায় ২৫০ কোটি যা শাহরুখ খানের মন্নত এবং অমিতাভ বচ্চনের জলসার প্রায় সমান। নিজেদের এই নতুন বাংলোটিই নাকি মেয়ে রাহার নামে করে দিয়েছেন রণবীর। তাঁরা বর্তমানে থাকেন পালি হিলস এর বাস্তু অ্যাপার্টমেন্টে। এখানে রণবীর ছাড়া আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে। জানা যায়, মুম্বইতে নাকি সব মিলিয়ে চারটি ফ্ল্যাট রয়েছে অভিনেত্রীর। এছাড়া লন্ডনেও একটি বাড়ি রয়েছে আলিয়ার। বলিউডের সবথেকে ধনী নায়িকাদের মধ্যে তিনি অন্যতম।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই