BollywoodHoop Plus

Lifestyle: প্রিয়াঙ্কা চোপড়ার মতো সুন্দর গোলাপী ঠোঁট পেতে বাড়িতে ব্যবহার করুন এক বিশেষ স্ক্রাব

বলিউডের সুন্দরী নায়িকাদের তালিকা তৈরি করা হলে সেই তালিকার প্রথম সারির নামের মধ্যে অন্যতম হল প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) নাম। তার সৌন্দর্যে যেমন মুগ্ধ গোটা দেশ, তেমনই আবার দেশের বাইরেও তার ভক্তসংখ্যা নেহাত কম নয়। তাই বিদেশেই নিজের একটা ঘর বেঁধেছেন এই বলি-সুন্দরী। তবে মুখশ্রীর মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার যে বিষয়টি নজর কাড়ে, তা হল তার চ্যাপ্টা আকৃতির নিপুণ গড়নের ঠোঁটযুগল। যেন ঈশ্বর খুব নিখুঁত হস্তে তৈরি করেছেন তার ঠোঁটদুটিকে। কিন্তু শুধু ঠোঁট থাকলেই তো আর হয় না, তার যত্নেরও প্রয়োজন হয়। কিন্তু কিভাবে ঠোঁটের যত্ন নিয়ে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া? দেখে নিন।

একটি সাক্ষাৎকারে টিনসেল দুনিয়ার সুন্দরী নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া অকপটে স্বীকার করেছেন তার ঠোঁটের রহস্য। এই সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন তার ঠোঁটযুগলের যত্ন কিভাবে নিয়ে থাকেন। জানা গেছে, ঠোঁটের যত্ন নিতে একটি বিশেষ ধরনের ঘরোয়া স্ক্রাব ব্যবহার করেন প্রিয়ঙ্কা। কি সেই স্ক্রাব?

স্ক্রাবের উপাদান- ঠোঁটের জেল্লা ফিরিয়ে আনতে স্ক্রাব একটি গুরুত্বপূর্ণ উপাদান। স্ক্রাবিং করলেই ঠোঁটের উপরের ‘ডেড সেল’ উঠে যায় এবং ঠিকরে বেরিয়ে আসে ঠোঁটের আসল রং ও রূপ। আর প্রিয়াঙ্কার এই স্ক্রাব ঘরোয়া কিছু উপাদান দিয়েই তৈরি। এর মূল উপাদান হল সৈন্ধব লবণ। এটি এক চিমটি লাগবে। তা ছাড়া এতে লাগবে এক চা চামচ গ্লিসারিন আর এক চা চামচ গোলাপ জল।

স্ক্রাব তৈরির পদ্ধতি- এই স্ক্রাবের উপাদান যেমন ঘরোয়া ও সহজলভ্য, তেমনই এটি বানাতেও কোনোরূপ ঝক্কি পোহাতে হবে না। এটি তৈরি করা খুবই সহজ। প্রথমে সবকটি উপাদান একটি পাত্রে নিন। তার পর হাত দিয়েই মিশিয়ে নিন সবকটি উপকরণ। এতেই তৈরি হয়ে যাবে আপনার স্ক্রাব। এবার এটি ঠোঁটে ভাল ভাবে ঘষতে থাকুন।

স্ক্রাবের উপকারিতা- প্রথমত, স্ক্রাবিং করলে ঠোঁটের উপরে থাকা ‘ডেড সেল’ উঠে যায়। এক্ষেত্রেও তাই হয়। নিয়মিত এই স্ক্রাব ব্যবহার করলে ঠোঁটের উপরের কালো ভাব যেমন উঠে যাবে, তেমনই ফুটে উঠবে ঠোঁটের জেল্লা। আপনিও এটি ট্রাই করতে পারেন বাড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Disclaimer: প্রতিবেদনটি ইন্টারনেটে পাওয়া তথ্য থেকে রচিত। নিজের ত্বকের ধরণ অনুযায়ী তার যত্ন নিন। প্রয়োজনে বিশেষজ্ঞর পরামর্শ নিন।