whatsapp channel

Ankita Mallick: দুধ সাদা রঙের শাড়িতে দীপাবলী পালন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতার

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে ‘জগদ্ধাত্রী’ ওরফে জ্যাস নামেই ঘরে ঘরে বিখ্যাত। দীর্ঘদিন ধরেই ধারাবাহিকে অভিনয় করেন অঙ্কিতা। তবে তা ছিল শুধুই পার্শ্ব চরিত্রে সীমাবদ্ধ। কিন্তু অঙ্কিতা একটি ধারাবাহিকে পার্শ্ব…

Avatar

Nilanjana Pande

অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) বর্তমানে ‘জগদ্ধাত্রী’ ওরফে জ্যাস নামেই ঘরে ঘরে বিখ্যাত। দীর্ঘদিন ধরেই ধারাবাহিকে অভিনয় করেন অঙ্কিতা। তবে তা ছিল শুধুই পার্শ্ব চরিত্রে সীমাবদ্ধ। কিন্তু অঙ্কিতা একটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রের জন্য সিলেক্ট হওয়ার পরও শুটিংয়ের আগের দিন তাঁকে জানানো হয়, অঙ্কিতা বাদ পড়েছেন ওই ধারাবাহিক থেকে। কিন্তু এরপরেই তাঁর কাছে আসে ‘জগদ্ধাত্রী’-তে নায়িকার ভূমিকায় অভিনয়ের প্রস্তাব। ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতাকে জনপ্রিয় করে তোলে দর্শকদের কাছে। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ। দীপাবলীর মরসুমে অনুরাগীদের সাথে ইন্সটাগ্রামের মাধ্যমে কিছু ছবি শেয়ার করেছেন অঙ্কিতা।

অঙ্কিতার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের লিনেন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। পাড়েও রয়েছে সাদা সুতোর ভারি এমব্রয়ডারি। সেখানেও ব্যবহার করা হয়েছে ফ্লোরাল প‍্যাটার্ন। এই শাড়ির সাথে অঙ্কিতা টিম আপ করেছেন ফুলস্লিভ নেটের ব্লাউজ। ব্লাউজের স্লিভগুলি ট্রান্সপারেন্ট। ডিপ নেকলাইনের ব্লাউজ জুড়ে রয়েছে সাদা সুতোর ফ্লোরাল প‍্যাটার্নের এমব্রয়ডারি। ব্লাউজের হেমলাইন ডিপ হওয়ার কারণে সামান্য উন্মুক্ত রয়েছে অঙ্কিতার ক্লিভেজ। এই শাড়ির সাথে অঙ্কিতার মেকআপ নজরকাড়া। তাঁর দুই চোখে রয়েছে ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার।

ঠোঁট রাঙানো উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলের মাঝে সিঁথি করে বাঁধা খোঁপা সেজেছে লাল রঙের গোলাপে। গলায় রয়েছে শাড়ির সাথে মানানসই কালো রঙের স্টোন স্টাডেড নেকপিস। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। ডান হাতের আঙুলে রয়েছে একই ডিজাইনের আংটি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে গোলাপি রঙের হার্ট ও ফুলের ইমোজি পোস্ট করেছেন অঙ্কিতা।

হালকা রঙের শাড়িতে অঙ্কিতার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীদের একাংশ। তবে অনেকে লিখেছেন, নীল রঙের শাড়িতে অঙ্কিতাকে বেশি ভালো লাগে।

whatsapp logo