whatsapp channel

গর্ভবতী হওয়ার পর মধুবনীর সঙ্গে অন্তরঙ্গ ছবি দিলেন জনপ্রিয় অভিনেতা রাজা গোস্বামী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা। এবার দর্শকদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা। এবার দর্শকদের ভিন্ন ধরণের আনন্দ দিলেন এই জুটি। সেই খুশির খবর নিজেরাই খোলসা জানালেন সোশ্যাল মিডিয়ায়। দেখতে দেখরে রাজা এবং মধুবনীর বিয়ের প্রায় চার বছর হয়েছে। আর এই সুখে সংসারে খুব শীঘ্রই আসতে চলেছেন নতুন একজন। দুই থেকে তিন হওয়ার পালা।

Advertisements

অবশ্য প্রথমে মা হওয়ার কথা খোলাখুলি ভাবে না বললেও সম্প্রতি নিজের বেবি বাম্প আর স্বামীকে নিয়ে ছবি দিলেন। আগে অবশ্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ঠাকুর দেবতার সাথে তাদের বাচ্চার ছবি আর বাচ্চার ইমোজি দিয়ে নিজের প্রেগনেন্সির আভাস দেন। নিজের বেবিবাম্পের ছবির সাথে ক্যাপশানে লেখেন, জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে… আশীর্বাদ করবেন সকলে….সবাই ভালো থাকবেন…সুস্থ থাকবেন। সাথে বাচ্চার ইমোজি দিয়েছেন। এরপরই সব ফ্যানেরা শুভেচ্ছাবার্তা জানাতে থাকেন। নিমেষে এই ছবি ভাইরাল।

Advertisements

এখন শুধু সময়ের অপেক্ষা। দিন গুনছে এই দম্পতি নতুন সদস্যের। এর মধ্যে ওম নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। স্ত্রীর প্রেগনেন্সিতে স্ত্রীকে বেশ আনন্দেতে রেখেছেন। তাই ঘরোয়া আমেজে ছবি দিলেন। বাড়ির ঘরোয়া সাজে দুজনে হাসিমুখে সেলফি তুলে পোস্ট করলেন এই জুটি। মুহূর্তে এই ছবি ভাইরাল। এখন এই জুটি বেশ উৎসাহিত তা তাদের ছবি দেখে বোঝা যাচ্ছে।

Advertisements

প্রসঙ্গত, শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবানি দেখা যায়। মধুবনি এখন অভিনয় থেকে কিছু দিনের জন্য ছুটি নিয়েছেন। বর্তমানে রাজা গোস্বামী খড়কুটো ধারাবাহিকে পাশ্বচরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পাচ্ছেন দর্শকদের থেকে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media