Hoop PlusTollywood

Indrani Halder: আদর্শ বৌমার পর ‘হিটলার’ শাশুড়ির ভূমিকায় ইন্দ্রাণী, কপালে দুঃখ রয়েছে কোন অভিনেত্রীর!

‘শ্রীময়ী’ থেকে একদম ‘হিটলার’। এবার ইন্দ্রাণী হালদার (Indrani Halder) মোটেও অত নম্র নন। তিনি জানেন, কাকে কিভাবে শিক্ষা দিতে হয়। বাড়ির বৌমাকেও শিক্ষা দিতে জানেন ইন্দ্রাণী। ভয় পাবার কিছু নেই। আপকামিং ফিল্ম ‘কুলের আচার’-এ এটাই ইন্দ্রাণীর চরিত্র। তিনি সেখানে শ্রীময়ীর মতো সব মেনে নিতে শেখেননি। রীতিমত রাগী শাশুড়ি তিনি। এই ধরনের চরিত্রে অভিনয় করতে পেরে রীতিমত উচ্ছ্বসিত ইন্দ্রাণী। তিনি অপেক্ষা করছেন এই ফিল্মের শুটিং কবে শুরু হবে!

সুদীপ দাস (Sudip Das)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘কুলের আচার’-এ এই প্রথমবার মধুমিতা সরকার (Madhumita Sarkar)-এর সঙ্গে অভিনয় করতে চলেছেন ইন্দ্রাণী। এই ফিল্মে মধুমিতার চরিত্রের নাম মিঠি। সে একটি হাসিখুশি, অল্পবয়সী মেয়ে। বিয়ের পর নিজের পদবী পাল্টাতে চায় না মিঠি। কিন্তু তাদের পদবী নিয়ে সমস্যার জেরে হানিমুন অসম্পূর্ণ রেখে মিঠি ও তার স্বামীকে ফিরে আসতে হয়। এই ফিল্মে মধুমিতার শ্বশুরের ভূমিকায় অভিনয় করছেন নীল মুখোপাধ্যায় (Nil Mukherjee)। ইন্দ্রাণী অভিনয় করছেন মধুমিতার শাশুড়ির ভূমিকায়। মধুমিতার স্বামীর ভূমিকায় অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

‘কুলের আচার’-এ ইন্দ্রাণীর চরিত্রের নাম মিতালি। তার বৌমা মিঠি ইউটিউবের জোয়ার গা ভাসিয়ে ভ্লগ করতে ভালোবাসে। মিঠির চোখে মিতালি ‘হিটলার শাশুড়ি’। কিন্তু পদবী পরিবর্তন না করার সিদ্ধান্তকে কি আদৌ সমর্থন করবে মিতালি?

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

একবিংশ শতকে দাঁড়িয়েও বিয়ের পর মহিলাদের পদবী পরিবর্তন কি সঠিক? অথচ যেসব মহিলারা এই ট্র্যাডিশন মেনে এসেছেন, তাঁরা কি ভুল? এই সবকিছুর উত্তর দিতে খুব শীঘ্রই আসছে ‘কুলের আচার’।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

whatsapp logo