whatsapp channel

হাসপাতালে ভেন্টিলেশনে বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব, অবস্থা সঙ্কটজনক

কিছুদিন আগেই বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের অসুস্থতার খবর জানা গিয়েছিল। ক্যানসার জয়ী অভিনেত্রী ভর্তি হাসপাতালে। তিনি কোমায় রয়েছেন বলে জানা গিয়েছে। কিন্তু দুঃসংবাদের এখনো শেষ নেই। আবারও একবার খারাপ খবর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

কিছুদিন আগেই বর্ষীয়ান অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়ের অসুস্থতার খবর জানা গিয়েছিল। ক্যানসার জয়ী অভিনেত্রী ভর্তি হাসপাতালে। তিনি কোমায় রয়েছেন বলে জানা গিয়েছে। কিন্তু দুঃসংবাদের এখনো শেষ নেই। আবারও একবার খারাপ খবর এল টলিপাড়া থেকে। গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব (Partha Sarathi Deb)। বিগত এক মাস ধরে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন বলে খবর। তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানা যাচ্ছে। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে।

Advertisements

সূত্রের খবর বলছে, বিগত এক মাসেরও বেশি সময় ধরে দক্ষিণ কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে ভর্তি অভিনেতা পার্থসারথি দেব। গত ৯ ফেব্রুয়ারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। অভিনেতা বাপি দাস সংবাদ মাধ্যমকে জানান, তিনি সিওপিডিতে আক্রান্ত। ফুসফুসে সংক্রমণ রয়েছে। অবস্থা সঙ্কটজনক ৬৮ বছর বয়সী অভিনেতার। তবে বাপি দাস জানান, সবাইকে চিনতে পারছেন অভিনেতা। লড়াই চালাচ্ছেন সুস্থ হয়ে উঠতে।

Advertisements

হাসপাতালে ভেন্টিলেশনে বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব, অবস্থা সঙ্কটজনক

Advertisements

ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্ট ফোরামের জয়েন্ট সেক্রেটারি তথা অভিনেতা দিগন্ত বাগচী বলেন, প্রথমে কিছুদিন ধরে কাশি হচ্ছিল পার্থসারথির। কিন্তু কিছুতেই হাসপাতালে ভর্তি হতে চাইছিলেন না তিনি। জোর করে ভর্তি করানো হয় তাঁকে। কিন্তু হাসপাতালে ভর্তি হওয়ার পর পরিস্থিতির অবনতি হয় অভিনেতার। এর আগেও একবার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। ২০২১ সালে করোনা আক্রান্ত হয়ে কিছুদিন হাসপাতালে থাকতে হয়েছিল তাঁকে। এবারেও তিনি দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুন, সেটাই চান সকলে।

Advertisements

প্রসঙ্গত, ছোটপর্দার সঙ্গে সঙ্গে বড়পর্দাতেও কাজ করেছেন পার্থসারথি দেব। লাঠি, প্রেম আমার এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষ বার বগলা মামা যুগ যুগ জিও এবং রক্তবীজ ছবিতে দেখা গিয়েছে বর্ষীয়ান অভিনেতাকে। তবে টেলিভিশন সিরিয়ালে বিগত কয়েক বছরে দেখা যায়নি তাঁকে। কিছু ছবির ডাবিং তাঁর বাকি রয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। সম্প্রতি ব্যক্তিগত জীবনেও বড় ধাক্কা এসেছে তাঁর। স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে বর্ষীয়ান অভিনেতার। তারপর থেকে তিনি একাই থাকেন বলে খবর।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই