অন্য গায়কের সঙ্গে বিয়ের পিঁড়িতে নেহা, বুকে কষ্ট নিয়ে মুখ খুললেন আদিত্য

Avatar

HoopHaap Digital Media

গতকাল দিল্লিতে করোনা আবহেই বিয়ের আয়োজন শুরু করে দিলেন নেহা কক্কর ও রোহনপ্রীত। সেজেগুজে আর ভাংড়া নেচে বেশ আনন্দে সেড়ে ফেললেন ‘রোকা’ অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ার অনুষ্ঠানের বিস্তারিত ভিডিও পোস্ট করবেন আজ। তার আগে প্রকাশ করলেন আগাম ঝলক। যেখানে গোলাপি লেহঙ্গায় সেজে হবু বর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে ভাংড়ার ছন্দে তাল মেলাতে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় গায়িকা। নিজেই ইনস্টাগ্রামে আপলোড করেছেন ভিডিওটি।

অন্যদিকে নেহা কক্করের বিয়ে নিয়ে এবার বোমা ফাটালেন উদিত নারায়ণ পুত্র গায়ক আদিত্য নারায়ণ। নেহা কক্কর আদতে বিয়ে করছেন কি না, তা নিয়ে প্রকাশ্যেই প্রশ্ন তুললেন আদিত্য। নেহা কক্করের বিয়ে নিয়ে একটি সংবাদমাধ্যমে প্রশ্ন করা ল হলে তিনি বলেন, “সত্যিই কি নেহা বিয়ে করছেন?” মিউজিক ভিডিয়ো অ্যালবামের শুটের সময় যাঁর সঙ্গে প্রথম পরিচয় হয়, তাঁর সঙ্গে এত তাড়াতাড়ি কীভাবে বিয়ে করতে পারেন নেহা?

আদিত্য নারায়ণ আরো বললেন,নেহা কক্কর কোনও অস্থির মস্তিষ্কের বাচ্চা মেয়ে নয় যে এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন।নেহাকে নিয়ে নানা আশঙ্কা প্রকাশ করেন উদিত পুত্র। কয়েক সপ্তাহ আগে পরিচয় হওয়া একজনের সঙ্গে কিভাবে এক মাসের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিলেন নেহা বলে প্রশ্ন তোলেন আদিত্য।

এছাড়াও আদিত্য জানালেন, “নেহার বিয়ে হচ্ছে, এটা বিশ্বাস করতে চাই আমি” পাশাপাশি নেহা কক্কর যদি সত্যিই রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন, তাহলে যেন তাঁরা ভবিষ্যতে এই দম্প্রতি ভালো থাকেন , সে বিষয়েও শুভাচ্ছা জানান গায়ক।

Avatar

Leave a Comment