Bengali SerialHoop Plus

Serial: মন ফাগুন সহ বন্ধ হয়ে যাচ্ছে যেসব জনপ্রিয় ধারাবাহিক

লকডাউনের সময় বিনোদন জগতে যে আর্থিক অবনমন তৈরি হয়েছিল, তা এখনও অবধি বজায় রয়েছে। ফলে কোনো সিরিয়ালের টিআরপি নিম্নমুখী হলেই তা দ্রুত বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন চ্যানেল কর্তৃপক্ষ। স্টার জলসার নতুন সিরিয়াল ‘বৌমা একঘর’ তিন মাসের মাথায় পেয়েছে শেষ করে দেওয়ার নোটিশ। এবার কোপ পড়ল ‘মন ফাগুন’-এর উপর। বেজে গেল ছুটির ঘন্টা।

একসময়ের টিআরপি টপার ‘মন ফাগুন’ কিন্তু এখনও সেরা দশ সিরিয়ালের মধ্যে রয়েছে। তবে জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর সাথে কোনোভাবেই লড়াইয়ে টিকতে পারছে না ‘মন ফাগুন’। ফলে সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। চলতি সপ্তাহেই বন্ধ হয়ে যেতে চলেছে ‘মন ফাগুন’। এছাড়াও ‘খড়কুটো’ ধারাবাহিকে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে গুনগুনের অর্থাৎ এই মেগাও শীঘ্রই শেষের পথে। অপরদিকে জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘উমা’ বন্ধ হয়ে যাবে চলতি মাসের শেষের দিকে। জি বাংলার তরফে এখনও অবধি অফিশিয়ালি কোনো ঘোষণা না করা হলেও ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়েছে ‘উমা’ বন্ধ হয়ে যাওয়ার খবর। ‘উমা’ শুরু হয়েছিল একজন সাধারণ মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন দিয়ে। কিন্তু কালক্রমে তা পরিণত হয়েছে পারিবারিক কূটকাচালীতে। ফলে ‘উমা’-র তরফ থেকে মুখ ঘুরিয়েছেন দর্শকরাও। এই কারণে বন্ধ হয়ে যেতে চলেছে ‘উমা’।

কোপ পড়েছে কালার্স বাংলায় সম্প্রচারিত ভক্তিমূলক সিরিয়াল ‘জয় জগন্নাথ’-এর উপরেও। এই সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে চলতি সপ্তাহেই। আগামী সোমবার থেকে ‘জয় জগন্নাথ’-এর স্লট অর্থাৎ সাড়ে ছ’টার সময় সম্প্রচারিত হবে ‘মউ-এর বাড়ি’। অপরদিকে ‘মউ-এর বাড়ি’-র স্লটে সম্প্রচারিত হতে চলেছে নতুন সিরিয়াল ‘ক্যানিং-এর মিনু’।

পুজোর আগে হঠাৎই এই পট পরিবর্তন কতটা লাভজনক হবে চ্যানেলগুলির পক্ষে, ভবিষ্যত দেবে তার উত্তর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)