whatsapp channel

Sana Khan: ধর্মের টানে ছেড়েছেন অভিনয়, মা হওয়ার ইঙ্গিত দিলেন সানা খান!

সানা খান (Sana Khan) 2020 সালের অক্টোবর মাসে প্রায় হঠাৎই অভিনয় জগৎ-কে বিদায় জানিয়ে সুরাটের ব্যবসায়ী মুফতি আনাস সৈয়দ (Mufti Anas Syad)-কে বিয়ে করেছিলেন। তবে সানার অভিনয় কেরিয়ার কোনোদিনই উল্লেখযোগ্য…

Avatar

Nilanjana Pande

সানা খান (Sana Khan) 2020 সালের অক্টোবর মাসে প্রায় হঠাৎই অভিনয় জগৎ-কে বিদায় জানিয়ে সুরাটের ব্যবসায়ী মুফতি আনাস সৈয়দ (Mufti Anas Syad)-কে বিয়ে করেছিলেন। তবে সানার অভিনয় কেরিয়ার কোনোদিনই উল্লেখযোগ্য ছিল না। একাধিক পুরুষের সাথে একসময় সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। প্রায় একরকম নিজেকে নিরাপত্তার আস্তরণে মুড়তেই বিয়ের পর ধর্মের পথ বেছে নিয়েছেন সানা। তাঁর মতে, বিনোদন জগৎ তাঁর ধর্ম থেকে তাঁকে দূরে সরে নিয়ে যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ সানা প্রায়ই শেয়ার করেন ধর্মীয় আচরণ মূলক ভিডিও। এমনকি এই বিষয়ে ভিডিও পোস্ট করার জন্য নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। বিয়ের পর ফ্লাইটে বিজনেস ক্লাসে সফর, বিএমডব্লিউ, বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিছুই বাদ যায়নি সানার জীবন থেকে। এহেন সানা এবার নিজের উমরাহ-র ছবি শেয়ার করে নিলেন সোশ্যাল মিডিয়ায়।

রবিবার ইন্সটাগ্রামে ছবিগুলি শেয়ার করে সানা জানিয়েছেন, এই উমরাহ তাঁদের কাছে একটু বিশেষ। উমরাহ-র সময়ও ফ্লাইটের বিজনেস ক্লাসে সফর করতে দেখা গেল সৈয়দ দম্পতিকে। উমরাহ-র নিয়ম অনুযায়ী, দুজনের পরনেই রয়েছে সাদা রঙের পোশাক। ছবিগুলির ক্যাপশনে সানা লিখেছেন, এই উমরাহ তাঁদের জন্য খুবই বিশেষ। কিছুদিনের মধ্যেই সুখবর সকলের সাথে ভাগ করে নেবেন বলে জানিয়েছেন তিনি। ঈশ্বরের কাছে তাঁর প্রার্থনা, যাত্রাপথ যেন সহজ হয়।

এরপরেই নেটিজেনদের একাংশ মনে করছেন, মা হতে চলেছেন সানা। গত বছর স্বামীর সাথে মক্কায় হজ করতে গিয়েছিলেন সানা। সেখান থেখে একাধিক ছবি শেয়ার করেছিলেন তিনি। হিন্দি, তামিল, তেলেগু সহ মোট পাঁচটি ভাষায় কাজ করেছেন সানা। অভিনয় করেছেন একাধিক কমার্শিয়ালে।

2007 সালে ‘ধন ধনা ধন গোল’-এ আইটেম ডান্সার হিসাবে বড় পর্দায় ডেবিউ করেছিলেন সানা। কয়েকটি ফিল্মেও অভিনয় করেছেন তিনি। তবে সবই পার্শ্ব চরিত্রে। অংশগ্রহণ করেছিলেন ‘বিগ বস’-এও। তবে এই শো জিততে পারেননি তিনি।

whatsapp logo