whatsapp channel

ব্যক্তিগত জীবনের ভাঙন সামলে ফের পর্দায় একসঙ্গে অর্ণব-ইপ্সিতা

টেলিপাড়ার যে যে অনস্ক্রিন সম্পর্কগুলো পরিণতি পেয়েছে অফস্ক্রিনে, তার মধ্যে অন্যতম অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) এবং ইপ্সিতা মুখোপাধ্যায়ের (Ipsita Mukherjee) সম্পর্ক। আরো পাঁচটা সম্পর্কের মতো একসঙ্গে শুটিং করতে গিয়েই আলাপ,…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলিপাড়ার যে যে অনস্ক্রিন সম্পর্কগুলো পরিণতি পেয়েছে অফস্ক্রিনে, তার মধ্যে অন্যতম অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee) এবং ইপ্সিতা মুখোপাধ্যায়ের (Ipsita Mukherjee) সম্পর্ক। আরো পাঁচটা সম্পর্কের মতো একসঙ্গে শুটিং করতে গিয়েই আলাপ, বন্ধুত্ব এবং তারপর প্রেম অর্ণব ইপ্সিতার। আইনি বিয়েটাও সেরে রেখেছেন দুজনে। কিন্তু সামাজিক বিয়ে পর্যন্ত পৌঁছানোর আগেই তাঁদের সম্পর্কে দেখা দেয় নানান জটিলতা। এমনকি দুজনের বিচ্ছেদের গুঞ্জনও ছড়িয়ে পড়েছিল টেলিপাড়ায়। যদিও এখন আবার শোনা যাচ্ছে সবকিছু ঠিক হয়ে গিয়েছে তাঁদের মধ্যে।

Advertisements

‘আলো ছায়া’ সিরিয়ালে একসঙ্গে কাজ করতে গিয়েই দুজনের মধ্যে প্রেমের সূত্রপাত। কিন্তু তাঁদের অনস্ক্রিন সম্পর্ক বাস্তবে কোনো বাধা হয়ে দাঁড়ায়নি। সিরিয়ালে দেওর বৌদির ভূমিকায় দেখা গিয়েছিল তাঁদের। সিরিয়াল শেষের পর পরই তাঁদের সম্পর্কটা প্রকাশ্যে চলে এসেছিল। বিয়েতেও দেরি করেননি দুজনে। তারপরে অনেক উত্থান পতন পেরিয়ে শেষমেষ এখন আবার কাছাকাছি এসেছেন তাঁরা। কিন্তু অনুরাগীদের একটাই প্রশ্ন ছিল, আবার কবে একসঙ্গে পর্দায় দেখা যাবে অর্ণব ইপ্সিতাকে? অবশেষে রাখা হচ্ছে দর্শকদের অনুরোধ। প্রশ্ন ছিল, আবার কবে একসঙ্গে পর্দায় দেখা যাবে অর্ণব ইপ্সিতাকে? অবশেষে রাখা হচ্ছে দর্শকদের অনুরোধ।

Advertisements
ব্যক্তিগত জীবনের ভাঙন সামলে ফের পর্দায় একসঙ্গে অর্ণব-ইপ্সিতা
অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং ইপ্সিতা মুখোপাধ্যায়

নতুন সিরিয়ালে ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন অর্ণব ইপ্সিতা। স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘জল থই থই ভালোবাসা’তে অভিনয় করতে চলেছেন দুজনে। ইতিমধ্যেই প্রোমোতে অর্ণবকে দর্শকরা দেখেছেন অপরাজিতা আঢ্যর ছেলের ভূমিকায়। তবে ইপ্সিতা তাঁর বিপরীতে নেই। অভিনেত্রী জানান, এখানেও ফের তাঁদের দেওর বৌদি রূপেই দেখা যাবে।

Advertisements

অভিনেতা দেবোত্তম মজুমদারের বিপরীতে জুটি বাঁধতে চলেছেন ইপ্সিতা। অর্থাৎ আবারো ‘কেয়া পাতার নৌকা’র স্মৃতি ফিরতে চলেছে দর্শকদের কাছে। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় শুরু হতে চলেছে জল থই থই ভালোবাসা। ‘এক্কা দোক্কা’র ছেড়ে যাওয়া স্লটেই সম্প্রচারিত হতে চলেছে এই নতুন ধারাবাহিক। মুখ্য চরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্য এবং চন্দন সেনকে।

Advertisements
whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই