BollywoodHoop Plus

এই প্রথম দ্বিতীয় সন্তানের মুখ দেখালেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা

২০১৮ সালে ডিসেম্বরে চার হাত এক করে নিয়েছিলেন কৌতুক অভিনেতা কপিল শর্মা এবং তার লং টাইম গার্লফ্রেন্ড গিন্নি ছত্রথ। কলেজ লাইফের প্রেম পরিণতি পায় ২০২৮ তে। এখন কপিল দুই সন্তানের পিতা।

বিয়ের পরপর তাদের জীবনে আসে এক ফুটফুটে কন্যা সন্তান। ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথমবার বাবা হয়েছিলেন কমেডিয়ান কপিল। মেয়ের নাম রাখেন আনায়ার শর্মা।

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

মেয়ের বয়স ১ বছর পূর্ণ হতে না হতেই ফের বাবা হন কপিল। ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বাবা হন তিনি। মেয়ের জন্মের ১৩ মাসের মাথায় দ্বিতীয়বার পুত্র সন্তানের বাবা হলেন কপিল। কিন্তু, ছেলের ছবি প্রকাশ্যে আনেননি তিনি বা গিন্নি কেউই। শুধু মাত্র ছেলের নাম প্রকাশ করেছিলেন তিনি তাও গায়িকা নীতি মোহানের টুইটের প্রত্যুত্তরে। কপিল জানান তাদের ছেলের নাম রেখেছেন তৃষাণ (Trishaan)। প্রসঙ্গত, গায়িকা নীতি মোহান নিজেও কয়েকদিন আগে পুত্র সন্তানের জন্ম দেন।

উল্লেখ্য, গতকাল ছিল পিতৃ দিবস। এদিন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি প্রত্যেকেই তাদের বাবার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মনের কথা লেখেন। তাই বেছে বেছে এই দিনই কপিল শর্মা তার দুই সন্তানকে ক্যামেরার সামনে আনলেন এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। এই প্রথম ছেলের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন কমেডিয়ান কপিল শর্মা।

whatsapp logo