Bengali SerialHoop PlusTollywood

Soumitrisha Kundu: ‘কেঁদো না প্লিজ’, ভিড়ের মাঝে কেন এমনটা বললেন মিঠাই রাণী!

আগামী 22 শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ও দেব (Dev) অভিনীত ফিল্ম ‘প্রধান’। এটি সৌমিতৃষার ডেবিউ ফিল্ম। ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), মমতা শঙ্কর (Mamata Shankar), সোহম চক্রবর্তী ( Soham Chakraborty), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। 15 ই ডিসেম্বর, শুক্রবার সন্ধ্যায় শহরের বুকে সাউথ সিটি মলে ছিল ‘প্রধান’-এর মিউজিক লঞ্চ। নামী বুটিকের গোলাপি পাড়, সাদা শাড়ি ও স্লিভলেস ব্লাউজে সেজে উপস্থিত ছিলেন সৌমিতৃষা। মূলতঃ এদিন তাঁকে দেখতেই নামল জনতার ঢল।

ইতিমধ্যেই সৌমিতৃষার ফ্যান পেজ থেকে ভাইরাল হয়েছে ওই বিশেষ মুহূর্তের একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, অনুরাগী দ্বারা পরিবৃত সৌমিতৃষা মঞ্চ থেকে নেমে সকলের সাথে হাত মেলাচ্ছেন। একটি মেয়ে তাঁর ছবি তুলতে গিয়ে বলেন, তিনি শুধুমাত্র সৌমিতৃষাকে দেখার জন্য এসেছেন। কয়েকটি মেয়ের গালে হাত দিয়ে আদর করেন সৌমিতৃষা। তাঁকে দেখে কেঁদে ফেলেন একজন মহিলা অনুরাগী। তাঁকে সৌমিতৃষার অনুরোধ ‘কেঁদো না প্লিজ’। মহিলার চোখের জল মোছাতে গিয়ে সৌমিতৃষা নিজেই হেসে ফেলেছেন। এখনও তাঁদের কাছে রুমি নন, সৌমিতৃষা কিন্তু মিঠাই।

আড়াই বছর ধরে মিঠাইরানির চঞ্চলতাকে আপন করে নিয়েছিলেন সৌমিতৃষা। তবে এরপর ‘প্রধান’-এ রুমির চরিত্রে অভিনয় করতে গিয়ে দেবের পরামর্শ অনুযায়ী চোখে আনতে হয়েছে শান্ত ভাব। ফিল্মে দেব অভিনীত চরিত্র দীপক প্রধানের স্ত্রী রুমি শিক্ষিত। স্বামীর সাপোর্ট সিস্টেম সে। ইতিমধ্যেই ‘প্রধান’-এর গানে ধরা পড়েছে সৌমিতৃষার সাথে দেবের অনস্ক্রিন রসায়নের ঝলক।

অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি ‘প্রধান’ পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। পাহাড়ি গ্রাম ধর্মপুরের প্রেক্ষাপটে তৈরি ‘প্রধান’-এর অধিকাংশ শুটিং হয়েছে নর্থ বেঙ্গলে।

whatsapp logo