whatsapp channel

Sandipta Sen: কালো পোশাকে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী সন্দীপ্তা!

সন্দীপ্তা সেন (Sandipta Sen) এক সময় ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। স্টার জলসার ধারাবাহিক ‘দুর্গা’ তাঁকে দিয়েছিল জনপ্রিয়তা। কিন্তু বর্তমানে ছোট পর্দা থেকে কিছুটা দূরে রেখেছেন সন্দীপ্তা। শেষবার তাঁকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সন্দীপ্তা সেন (Sandipta Sen) এক সময় ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। স্টার জলসার ধারাবাহিক ‘দুর্গা’ তাঁকে দিয়েছিল জনপ্রিয়তা। কিন্তু বর্তমানে ছোট পর্দা থেকে কিছুটা দূরে রেখেছেন সন্দীপ্তা। শেষবার তাঁকে দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি : উত্তর পর্ব’-এ মা সারদামণির চরিত্রে। এরপর থেকে একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করছেন সন্দীপ্তা। ক্রমশ পরিবর্তিত হয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্টও। সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ সন্দীপ্তা সম্প্রতি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রাম রিল।

Advertisements

রিলে ধীরে ধীরে ক্যামেরার সামনে হেঁটে আসতে দেখা যাচ্ছে সন্দীপ্তাকে। তাঁর ঠোঁটে স্মিত হাসি। সন্দীপ্তার পরনে রয়েছে কালো রঙের শিফন শাড়ি। শাড়ির আঁচল, পাড় ও জমি জুড়ে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। এই শাড়ির সাথে সন্দীপ্তা টিম আপ করেছেন কালো রঙের সিকুইনড করসেট। করসেটটি অফ শোল্ডার। করসেটের নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে সন্দীপ্তার ক্লিভেজ স্বল্প দৃশ্যমান। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন সন্দীপ্তা। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনার। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের উজ্জ্বলতা। মাথার মাঝে সিঁথি করে সন্দীপ্তা তাঁর চুলে বেঁধেছেন বান।

Advertisements

শাড়ির সাথে মানানসই সাদা রঙের স্টোন স্টাডেড নেকপিস পরেছেন সন্দীপ্তা। নেকপিসের সামনের অংশে রয়েছে সবুজ রঙের স্টোনের পেনডেন্ট। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। ক্যাপশনে সন্দীপ্তা অনেকগুলি সাদা ও কালো রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। একটি নামী মিডিয়া হাউসের জন্য এই ফটোশুট করেছেন সন্দীপ্তা।

Advertisements

সাম্প্রতিক কালে হইচই-এ স্ট্রিম হয়েছে সন্দীপ্তা অভিনীত ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’। এই ওয়েব সিরিজে লড়াকু গৃহবধূর চরিত্রে প্রশংসিত হয়েছে সন্দীপ্তার অভিনয়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo
Advertisements