BollywoodHoop Plus

Urfi Javed: মাস পোহালে কত টাকা রোজগার করেন উরফি জাভেদ!

বোল্ড ফ্যাশন স্টেটমেন্টের জন্য সবসময়ই চর্চায় থাকেন মুম্বইয়ের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। কখনো অর্ধনগ্নিনি, কখনো শরীর দেখানো, কখনো আবার ছকভাঙা পোশাকের আবরণ- সব মিলিয়ে বরাবরই আলোচনার কেন্দ্রে তারই নাম। খোলামেলা পোশাকের জন্য সোশাল মিডিয়ায় একদিকে যেমন প্রশংসিত হন তিনি, তেমনই আবার চরম কটাক্ষের শিকারও হতে হয় তাকে। তবে তাতে কি! কাউকেই তেমন পাত্তা দেননা এই মডেল। তিনি থাকেন নিজের মেজাজে। তিনি বাঁচেন নিজের ফ্যাশন নিয়েই।

পোশাক বিতর্কে এর আগেও অনেকবার চর্চায় এসেছেন এই মডেল। কখনো ব্লেড দিয়ে পোশাক বানিয়ে চর্চায় এসেছেন তিনি, কখনো আবার আবর্জনা ফেলার প্লাস্টিক দিয়ে ঢেকেছেন তিনি নিজের আব্রু, আবার কখোনো প্যান্ট কেটে তা দিয়েই পোশাক তৈরি করে চর্চায় এসেছেন তিনি। এই মর্মে তার বিরুদ্ধে অনেকেই আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি জানান আগে। বিদেশে গিয়েও পোশাক বিতর্কে আইনি জটিলতার মধ্যে কাটাতে হয়েছে তাকে। তবে সেসব থেকে তিনি যে ‘বেফিকর’ তা উরফি বুঝিয়ে দিয়েছেন সময়ে সময়ে।

কিন্তু এসবের মাঝে একটাই প্রশ্ন থেকে যায়, উরফি জাভেদের রোজগার কত? কত সম্পত্তির মালিক তিনি? তার উপার্জনই বা কত? এই বিষয়ে এই মডেল নিজে তেমনভাবে কোনোদিন মুখ খোলেননি। তবুও এর আগে একাধিক ধারাবাহিকে অভিনয়ের সুবাদে কিছু উপার্জন সেখান থেকে এসেছে তার। এছাড়াও ফ্যাশন শো থেকেও রোজগার করেন এই মডেল। বিশেষ সূত্রে জানা গেছে, এই মডেলের মোট সম্পত্তির পরিমান ৪০ থেকে ৫৫ লক্ষ টাকা। এছাড়াও শোয়ের জন্য তিনি নাকি ২৫ থেকে ৩৫ হাজার টাকা নিয়ে থাকেন। যদিও নিয়মিত তার বিমানবন্দরে যাওয়ার রহস্য এখনো রহস্যই থেকে গেছে।

প্রসঙ্গত, অভিনয় দুনিয়ার সঙ্গে তেমনভাবে যুক্ত নন এই মডেল। কেরিয়ারের শুরুতে হাতেগোনা কয়েকটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্রনন্দিনী’, ‘কসৌটি জিন্দগি কে’ প্রভৃতি ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় দেখা গেছে তাকে। এছাড়াও বিভিন্ন ফ্যাশন শো থেকেও রোজগার করেন এই মডেল। তবে তার নির্দিষ্ট উপার্জন এখনো অব্দি অজানাই রয়ে গেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা