whatsapp channel

মুকুট ছেড়ে প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার ‘গাঁটছড়া’-য় আসা নিয়ে কি বললেন শ্রীপর্ণা!

জি বাংলা থেকে আবারও স্টার জলসায় প্রত্যাবর্তন ঘটল অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)-এর। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’-এ টুসুর চরিত্রে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছিলেন শ্রীপর্ণা। কিন্তু এরপর থেকে স্টার…

Avatar

Nilanjana Pande

Updated on:

জি বাংলা থেকে আবারও স্টার জলসায় প্রত্যাবর্তন ঘটল অভিনেত্রী শ্রীপর্ণা রায় (Sriparna Roy)-এর। স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘আঁচল’-এ টুসুর চরিত্রে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেছিলেন শ্রীপর্ণা। কিন্তু এরপর থেকে স্টার জলসার পরিবর্তে জি বাংলার ধারাবাহিকে দেখা মিলতে থাকে শ্রীপর্ণার। ছন্দপতন হল ‘মুকুট’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে দ্বিতীয় নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন শ্রীপর্ণা। ‘মুকুট’-এর নির্মাতা সংস্থা ব্লুজ-এর হাত ধরেই ইন্ডাস্ট্রিতে একসময় অভিনেত্রী হিসাবে এসেছিলেন তিনি। কিন্তু সেই প্রযোজনা সংস্থার সাথেই ‘মুকুট’ ঘিরে তৈরি হয়েছিল সমস্যা। ফলে এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে এসেছিলেন শ্রীপর্ণা। কিন্তু একটি দরজা যখন বন্ধ হয়ে যায়, অপর কোনো দরজা খুলেই যায়। একই ভাবে শ্রীপর্ণার জন্য খুলে গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-র দরজা।

একের পর এক ধারাবাহিক যখন অফ এয়ার হয়ে যাচ্ছে, তখন স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’ হয়ে উঠেছে এই চ্যানেলের সবচেয়ে পুরানো ধারাবাহিক। কিছুদিন আগেই ‘গাঁটছড়া’ থেকে বিদায় নিয়েছেন খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy)। শোলাঙ্কি ধারাবাহিক থেকে সরতেই কমতে শুরু করেছিল ‘গাঁটছড়া’-র টিআরপি। কিন্তু শ্রীপর্ণার ‘গাঁটছড়া’-য় প্রবেশের খবরে অনেকে মনে করেছিলেন, অভিনেত্রীকে হয়তো দেখা যাবে খড়ির ভূমিকায়। কিন্তু এই প্রসঙ্গে মুখ খুললেন শ্রীপর্ণা স্বয়ং।

শ্রীপর্ণা জানিয়েছেন, ‘গাঁটছড়া’-য় তাঁর অভিনীত চরিত্রের নাম রুক্মিণী সেনগুপ্ত। বর্তমানে মুখ্য চরিত্রে অভিনয় করতে চান না শ্রীপর্ণা। তবে খল চরিত্রও তাঁর পছন্দ নয়। শ্রীপর্ণা জানালেন, ‘গাঁটছড়া’-য় অভিনয়ের ক্ষেত্রে তাঁর কোনো সমস্যা হচ্ছে না। কিন্তু শ্রীপর্ণার মতে, তাঁর গঠন ও আচরণের সাথে খল চরিত্র মানায় না। বিয়ে নিয়েও মুখ খুললেন শ্রীপর্ণা।

ইন্ডাস্ট্রিতে বর্তমানে গুঞ্জন, খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন শ্রীপর্ণা। কিন্তু অভিনেত্রী জানালেন, চলতি বছরের শেষে বিয়ের পরিকল্পনা থাকলেও ‘গাঁটছড়া’-র কাজ শুরু করার কারণে আপাতত কিছুই সুনিশ্চিত নয়।

whatsapp logo