BollywoodHoop Plus

Pawandeep Rajan: ‘দ্য কপিল শর্মা’ শো-তে গান গাইতেই দেওয়া হচ্ছে না পবনদীপকে!

ইন্ডিয়ান আইডলের সৌজন্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পাহাড়ের ছেলে পবনদীপ রাজন। জিতেও নেন বিজেতার ট্রফি। দর্শক ও শ্রোতারা পবনদীপের গান শুনে মুগ্ধ। সম্প্রতি, দ্য কপিল শর্মা’ শো-তে হাজির হয়েছিলেন পবনদীপ রাজন সহ ইন্ডিয়ান আইডল এর ৬ ফাইনালিস্ট। উপস্থিত ছিলেন নেহা কক্কর ও তার ভাই টনি কক্কর।

প্রসঙ্গত, ইন্ডিয়ান আইডল শোয়ের মাধ্যমেই পবন-অরুর প্রেম জমে উঠেছিলো। যদিও তারা মুখে বলে তাদের মধ্যে শুধুই বন্ধুত্ব রয়েছে, এর বাইরে অন্য কিছুই না। কিন্তু, দর্শকদের চাহিদায় পবন-অরুর রোম্যান্স দুর্দান্ত। মানুষ এই জুটিকে দারুণভাবে উপভোগ করেছে, আর সেই জন্যেই কপিল শর্মা এর আনন্দ ষোলো আনা তুলে নিয়েছেন ওই মঞ্চে। তিনিও কথায় কথায় পবন-অরুর প্রেমের কথা নিয়ে প্রশ্ন রাখেন। যা নিয়েও তামাশা করেন কপিল।

এদিনের শো নিয়ে মুগ্ধ নন দর্শকরা। তাদের মতে একটু বেশি বাড়াবাড়ি হয়ে গিয়েছে। সম্প্রতি ভাইরাল হয়েছে এই শোয়ের ঝলক, যেখানে দেখা যাচ্ছে পবনদীপ গান গাইছেন ‘বদলাপুর’ ছবির ‘যো ভেজি থি দুয়া’। পাশাপাশি, তার ইন্ডিয়ান আইডলের বন্ধুরা পাশ থেকে চিৎকার করে চলেছে। মুখে নানান রকমের আওয়াজ করে চলেছে, এই দলে যোগ দেন বিশেষ বান্ধবী অরুণিতাও। তাদের উদ্দেশ্য, পবনদীপের মনোযোগ নষ্ট করা। কিন্তু, তিনি গেয়েই চলেছেন সব রকম দুষ্টুমির মধ্যেও। একটুও সুর তার নড়াচড়া করেনি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ‘বদলাপুর’ ছবির ‘যো ভেজি থি দুয়া’ গাইছেন পবনদীপ। আর পিছনে তাঁর ‘ইন্ডিয়ান আইডল’র বন্ধুরা থেকে শুরু করে কপিলও নানা রকম আওয়াজ করে চলছেন। চেষ্টা করছেন পবনের মনযোগ নষ্ট করার। আর শত আওয়াজের মাঝেও সুরে নড়চড় না করে একভাবে গান গেয়ে চলেছেন পবনদীপ! এমনকী, এই দুষ্টুমিতে সঙ্গ দিয়েছেন ‘বান্ধবী’ অরুণিতাও! প্রসঙ্গত, একবার একটি সাক্ষাৎকারে পবন জানিয়েছিলেন তার নিজের পাহাড়ি জায়গায় একটি মিউজিক স্কুল খোলার ইচ্ছা আছে। পাশাপাশি বলিদ থেকেও প্লে ব্যাকের জন্য অফার পাচ্ছেন পবন। এবং নেহা সেদিনের মঞ্চে একবাক্যে স্বীকার করেছেন, এই মুহূর্তে পবনই সেরা।

whatsapp logo