whatsapp channel

স্ত্রীর জন্য আক্ষেপ রোশন সিংয়ের, আরেকটা ভুল করছেন শ্রাবন্তী, বার্তা স্বামী রোশনের!

এই নিয়ে তিন নম্বর বিয়ে করে ফেলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে জুটেছে চতুর্থ প্রেমিক। দর্শকরাও শ্রাবন্তীর বিয়ে নিয়ে বিয়ে বিয়ে খেলা দেখতে উৎসুক। পেজ থ্রির পাতায় প্রায় সময় চর্চায় উঠে আসে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই নিয়ে তিন নম্বর বিয়ে করে ফেলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে জুটেছে চতুর্থ প্রেমিক। দর্শকরাও শ্রাবন্তীর বিয়ে নিয়ে বিয়ে বিয়ে খেলা দেখতে উৎসুক। পেজ থ্রির পাতায় প্রায় সময় চর্চায় উঠে আসে শ্রাবন্তীর বিয়ের ছবি অথবা বিচ্ছেদের করুন পরিস্থিতি।

Advertisements

খুব অল্প বয়সে বিয়ে ও বাচ্চা দুইই হয় শ্রাবন্তীর। বেশ অনেক বছর একসঙ্গে থাকার পর বিচ্ছেদ। ফের প্রেম বিয়ে বিচ্ছেদ, ফের প্রেম বিয়ে বিচ্ছেদ। আবারও শুরু হয়েছে প্রেম, তবে এখনও ডিভোর্স না হওয়ার জন্য চলছে গোপন প্রেম। সম্প্রতি, একটি খবর প্রকাশ পেয়েছে যে শ্রাবন্তী এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন। তাকে নাকি হীরের আংটি পর্যন্ত জন্মদিনে দিয়েছেন। পাশাপাশি তার জন্মদিনে সপরিবারে গিয়ে আনন্দে মেতেছেন। জানা গিয়েছে ওই ব্যবসায়ীর নাম অভিরূপ নাগ চৌধুরী। শ্রাবন্তীর আবাসনে থাকেন এই ব্যবসায়ী।

Advertisements

Advertisements

এবারে মুখ খুললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং। জানা গিয়েছে, রোশন শ্রাবন্তীকে ফিরে পেতে চায়। আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। শ্রাবন্তীকে ফিরে পেতে চান তিনি। যদিও শ্রাবন্তী এখন অন্য প্রেমে মজেছেন।

Advertisements

এদিকে এক সংবাদমাধ্যম রোশন সিং এর সঙ্গে যোগাযোগ করলে তিনি আক্ষেপ করে জানান “খবরে পড়তাম, তবে শ্রাবন্তীর উপর বিশ্বাস ছিল কোথাও, খারাপ লাগছে, প্রথমে আমায় ছেড়ে ভুল করল, এরপর সম্পর্কে গিয়ে আবার একটা ভুল করছে।” রোশন সিং এও জানান যে গত বছরের অক্টোবর মাস থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী। সমস্যা মিটিয়ে নেওয়ার বহুবার চেষ্টা করেছেন রোশন। বহুবার ফোন, মেসেজ করেছেন। কিন্তু, কোনো উত্তর পাননি তিনি।

whatsapp logo
Advertisements
Avatar