whatsapp channel

বিয়ের পিঁড়িতে বসছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল, মেহেন্দি অনুষ্ঠানের ছবি ভাইরাল

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিংঘম অভিনেত্রী কাজল আগরওয়াল। এই অভিনেত্রী তামিল ও তেলেগু মুভির অত্যন্ত পরিচিত মুখ। কিছু হিন্দি সিনেমাতেও দেখা গিয়েছে কাজলকে। পটল চেরা চোখের কাজল দক্ষিণ ভারতে বিপুল…

Avatar

HoopHaap Digital Media

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সিংঘম অভিনেত্রী কাজল আগরওয়াল। এই অভিনেত্রী তামিল ও তেলেগু মুভির অত্যন্ত পরিচিত মুখ। কিছু হিন্দি সিনেমাতেও দেখা গিয়েছে কাজলকে। পটল চেরা চোখের কাজল দক্ষিণ ভারতে বিপুল জনপ্রিয়তা অরজন করেছে। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে।

আগামী ৩০ অক্টোবর মুম্বইয়ে বসতে চলেছে বিয়ের আসর। বৃহস্পতিবার সকালেই মেহেন্দি অনুষ্ঠানের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। বিয়ের দিন ঘোষণার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে চলেছেন অভিনেত্রী। তবে জানা গিয়েছে, বিয়েতে সংবাদ মাধ্যমের প্রবেশ সম্পূর্ণভাবে নিষিদ্ধ করা হয়েছে। পরিবারের ঘনিষ্ঠ মহলের সঙ্গেই বিয়ের অনুষ্ঠান পালন করবেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

🧿 #kajgautkitched 🧿

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

কিছুক্ষণের মধ্যেই মিস আগরওয়াল থেকে মিসেস এ পরিনত হবেন কাজল। আর তাই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছেন ‘‘মিস আগারওয়াল হিসাবে আমার শেষ পোশাক পরা ।’’ নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন অভিনেত্রী। এতদিন তাঁর সোশ্যাল মিডিয়ায় সেরকম কোন ছবি চোখে আসেনি। তবে বিয়ের দিন পাকা হতেই হবু স্বামীর ছবি পোস্ট করতে থাকেন কাজল।

 

View this post on Instagram

 

Happy Dussehra from us to you ! @kitchlug #kajgautkitched

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media