whatsapp channel

অভিনয় জগতে পা রাখতে চলেছেন জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর কন্যা

মিঠুন চক্রবর্তী নামটাই এমন যে যাকে ঘিরে বলিউড ও বাংলা চলচিত্রে উন্মাদনার শেষ নেই। তিনি যেমন বলিউড ইন্ডাট্রিতে তাঁর ক্যারিশ্মা দেখিয়েছেন ঠিক বাংলা সিনেমা জগতেও তাঁর অবদান ভরপুর। ব্যক্তিগত জীবনেও…

Avatar

HoopHaap Digital Media

মিঠুন চক্রবর্তী নামটাই এমন যে যাকে ঘিরে বলিউড ও বাংলা চলচিত্রে উন্মাদনার শেষ নেই। তিনি যেমন বলিউড ইন্ডাট্রিতে তাঁর ক্যারিশ্মা দেখিয়েছেন ঠিক বাংলা সিনেমা জগতেও তাঁর অবদান ভরপুর। ব্যক্তিগত জীবনেও কম গুঞ্জন নেই তাঁর, টান টান গল্পে মোড়া তাঁর ব্যক্তিগত জীবন। বিয়ে হোক বা প্রেম সবেতেই মিঠুন এক গল্প তৈরি করে গেছেন।

১৯৭৯ সালে কিশোর কুমারের স্ত্রী যোগিতাকে বিয়ের পর ঘরে আসে তিন পুত্র সন্তান। এরই পরে তিনি দত্তক নেন এক কন্যা সন্তানের। নাম রাখেন দিশানী চক্রবর্তী।

বর্তমানে দিশানী লস এঞ্জেলে পড়াশোনা করছেন ফিল্ম নিয়ে। সোশ্যাল মিডিয়ায় ভীষণ এক্টিভ তিনি। ২০ বছরে পা দিতে চলেছেন দিশানী। সম্প্রতি তিনি তাঁর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা ইতিমধ্যে ভাইরাল।

খবর অনুযায়ী, ১৯৯০ সালে একটি বাচ্চাকে ডাস্টবিন থেকে উদ্ধার করে এক NGO সংস্থা। তাঁদের থেকেই এই মেয়েকে দত্তক নেন মিঠুন ও যোগিতা। তিন ভাইয়ের আদরের মনই দিশানী।

দিশানী দেখতে যতখানি সুন্দর ঠিক ততখানি স্টাইলিশও ৷ এই কারণেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন তিনি। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন মিঠুন কন্যা দিশানী। কবে, কীভাবে তা এখনও স্পষ্ট নয়। তবে সব ছোট-বড় পার্টিতে তাঁকে নিয়ে যাচ্ছেন বাবা মিঠুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media