whatsapp channel

স্বামীকে ভুলে একাই অনন্যা, সম্পর্ক নিয়ে নেই মাথাব্যাথা, মুখে কুলুপ আঁটলেন শ্রাবন্তী

টলি পাড়ার এখন বহু চর্চিত ও সমালোচিত নাম হল শ্রাবন্তী। পেজ-থ্রি'র পাতা গরম হয় শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে। অভিনেত্রীর তৃতীয় বিয়ে নিয়ে উৎসুকতার শেষ নেই। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বনিবনা…

Avatar

HoopHaap Digital Media

টলি পাড়ার এখন বহু চর্চিত ও সমালোচিত নাম হল শ্রাবন্তী। পেজ-থ্রি’র পাতা গরম হয় শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে। অভিনেত্রীর তৃতীয় বিয়ে নিয়ে উৎসুকতার শেষ নেই। তৃতীয় স্বামী রোশনের সঙ্গে বনিবনা না হওয়ার পর একাই থাকেন তিনি। খুলেও ফেলেছেন একটি বিলাসবহুল জিম। চুটিয়ে শ্যুটিং করছেন ‘সুপারস্টার পরিবার সিজন ২’।

সম্প্রতি শ্রাবন্তীর কিছু সোশ্যাল মিডিয়ার পোস্ট নিয়ে উঠেছে নানান গুঞ্জন। সোশ্যাল মিডিয়ার সমস্ত প্ল্যাটফর্ম থেকে ‘সিং’ পদবী সরিয়ে দিয়েছেন যেমন তেমনই রোশনের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন এই টলি ডিভা। লক ডাউন থেকেই শুরু হয় দূরত্বের মহিমা। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে স্পিকটি নট অভিনেত্রী।

ইদানিং কিছু ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে হামেশাই সেলফি তুলে পোস্ট করেন শ্রাবন্তী। বন্ধুদের সঙ্গেই ভালোবাসার কথা চুকিয়ে নিচ্ছেন তিনি। কখনো নিজের ছবি শেয়ার করছেন তো কখনো বন্ধুদের সঙ্গে দল বেঁধে ছবি শেয়ার করছেন। সম্প্রতি তিনি একটি লাল শাড়ি পড়ে ছবি শেয়ার করেছেন, যেখানে শ্রাবন্তীকে সত্যি অনন্যা লাগছিল। পরনে কালো ব্লাউজ আর লাল শাড়ি, শ্রাবন্তীর শ্রী এমনিতেই উপচে পরছিল ছবিতে।

শ্রাবন্তীর পাশাপাশি রোশন কিছু কম যান না। কিছুদিন আগে একটি ছবি পোস্ট করেন যেখানে বেশ কিছু কাপল একসঙ্গে বর্ষ বরন উৎসবে মেতেছে এবং একটি ছেলে একা নিজেকে জড়িয়ে ওই কাপলদের দেখছে। সেখানে রোশন লিখেছিলেন, ‘মাই কন্ডিশন’। এরপরেই আরও একটি ছবি পোস্ট করেন রোশন। সেখানেও তিনি সুশান্তের ছবির পাশে নিজেকে রাখেন। ছবিতে সুশান্ত হাসছে পাশাপাশি রোশনও হাসছে। এই দেখেও অনেকে কমেন্ট করেন তবে কি রোশন অবসাদ্গ্রস্থ? এদিকে শ্রাবন্তীও ছেড়ে দেওয়ার পাত্র নন, মুখে আঙ্গুল দিয়ে চুপ থাকার নির্দেশ দিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media