whatsapp channel

Sudipta Chakraborty: সম্পর্কের সুতো টেনে রাখতে নেই: সুদীপ্তা

সোশ্যাল মিডিয়া প্রোফাইল খুললেই বর্তমানে মিনিটে মিনিটে বিয়ের ছবি শেয়ার হচ্ছে। বাদ যাচ্ছে না প্রি-ওয়েডিং, পোস্ট ওয়েডিং কোনো কিছুই। তবে তারপরেও অনেকে বলেন, সম্পর্ক ওয়ার্ক করছে না। ফলে অবধারিত ব্রেক-আপ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়া প্রোফাইল খুললেই বর্তমানে মিনিটে মিনিটে বিয়ের ছবি শেয়ার হচ্ছে। বাদ যাচ্ছে না প্রি-ওয়েডিং, পোস্ট ওয়েডিং কোনো কিছুই। তবে তারপরেও অনেকে বলেন, সম্পর্ক ওয়ার্ক করছে না। ফলে অবধারিত ব্রেক-আপ অথবা বিবাহ বিচ্ছেদ। অনেকে অবশ্য বিয়েকে পাবলিসিটি স্টান্ট ভাবেন। তবে এই সময়ে পৌঁছেও কিছু সম্পর্ক রয়েছে যেগুলি টিকে গিয়েছে বলেই মনে হয়। তাঁদের মধ্যে অন্যতম হল সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty) ও স্বর্ণশেখর জোয়ারদার (Swarnashekhar Joardar)-এর সম্পর্ক। সম্প্রতি তাঁরা সাতপাকে বাঁধা পড়েছেন। কিন্তু গত তের বছর ধরে সম্পর্কে ছিলেন সুদীপ্তা ও স্বর্ণ। তার মাঝে এগারো বছর নিজেদের সম্পর্ক স্পটলাইটে আনেননি তাঁরা।

Advertisements

কিন্তু বিয়ের পর চৌদ্দ বছরের সম্পর্কের অ্যানিভার্সারি পালন করলেন স্বর্ণ ও সুদীপ্তা। এদিন বাড়িতেই কেক কেটে সেলিব্রেশন করলেন তাঁরা। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে সেই ছবি শেয়ার করে সুদীপ্তা জানিয়েছেন তাঁদের চৌদ্দ বছরের যাত্রাপথের কথা। এদিন নিজেদের সেলিব্রেশনের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে সুদীপ্তা ক্যাপশনে লিখেছেন, বন্ধু থেকে বর হয়ে ওঠার জার্নিটা দারুণ ছিল। পাশাপাশি সুদীপ্তা সেই সমস্ত মানুষগুলিকে ধন্যবাদ জানিয়েছেন, যাঁরা বরাবর তাঁদের সমর্থন করেছেন। ভালোবাসা জানিয়েছেন স্বর্ণকেও। সেলিব্রেশন ছিল অবশ্যই সাদামাটা। দুইজনের পরনে ছিল রাতপোশাক ও গরম জামা। সুদীপ্তার হাতে ধরা ছিল সেলিব্রেশনের জন্য তৈরি ছোট একটি কেক। পাশে হাসিমুখে কেকের দিকে তাকিয়ে ছিলেন স্বর্ণ।

Advertisements

সুদীপ্তা জানালেন, অন্য বছর এই দিনে পার্ক স্ট্রিটের রেস্তোরাঁয় খেতে যান তাঁরা। তবে চলতি বছর বাড়িতেই সব বন্ধুরা এসেছেন। বিরিয়ানি তো রান্না হচ্ছে। তাছাড়া রয়েছে কিছু সারপ্রাইজ। সম্পর্ক টিকিয়ে রাখতে সুদীপ্তার মত একে অপরের প্রতি সম্মান ও বিশ্বাসের পক্ষে। কোনোদিনই সম্পর্কের সুতো জোরে টেনে রাখার পক্ষপাতী নন সুদীপ্তা।

Advertisements

‘ইষ্টিকুটুম’ তাঁকে সর্বাধিক জনপ্রিয়তা দিলেও ইদানিং সুদীপ্তাকে ছোট পর্দায় দেখা যাচ্ছে না। আপাতত নিজের স্বামীর পরিচালনায় তৈরি কিছু ফিল্মে কাজ করছেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements