whatsapp channel

মিশকার ষড়যন্ত্রে সূর্যর সাজা! শেষরক্ষা করতে পারল না দীপা, ফাঁস ‘অনুরাগের ছোঁয়া’র আগাম পর্ব

যেকোনো সিরিয়ালের ক্ষেত্রে টিআরপিটাই শেষ কথা। দর্শকরা কোন ধারাবাহিক দেখছেন সেটা বিচার হয় টিআরপি দিয়েই। যে সিরিয়ালের যত বেশি টিআরপি, সেই সিরিয়ালের জনপ্রিয়তাও তত বেশি। এই নিরিখেই স্টার জলসার 'অনুরাগের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

যেকোনো সিরিয়ালের ক্ষেত্রে টিআরপিটাই শেষ কথা। দর্শকরা কোন ধারাবাহিক দেখছেন সেটা বিচার হয় টিআরপি দিয়েই। যে সিরিয়ালের যত বেশি টিআরপি, সেই সিরিয়ালের জনপ্রিয়তাও তত বেশি। এই নিরিখেই স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) সপ্তাহের পর সপ্তাহ ধরে বাংলা সেরার তকমা পেয়ে আসছে। সূর্য দীপার জুটি দর্শকদের ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছে। নির্মাতারাও এই জনপ্রিয়তা ধরে রাখতে নিত্য নতুন টুইস্ট এনে চলেছেন সিরিয়ালে।

Advertisements

কিছুদিন আগেই জানা গিয়েছে, ডক্টর মিশকা সেনকে খুনের অভিযোগে সূর্যকে গ্রেফতার করেছে পুলিশ। অথচ এটা যে মিথ্যে অভিযোগ সেটা সূর্য প্রমাণ করতে পারছে না। প্রথম থেকেই সূর্য দীপাকে আলাদা করার জন্য একটার পর একটা চাল দিয়ে যাচ্ছে মিশকা। কিন্তু কোনো বারই দীপাকে হারাতে পারছে না সে। আর এবার তো দীর্ঘ ভুল বোঝাবুঝি, অভিমানের পালা সাঙ্গ করে আবার কাছাকাছি আসতে শুরু করেছে সূর্য দীপা। মিশকা যে আসলে কত বড় খল নায়িকা সেটাও সূর্যর বোঝার পালা। আর এই সময়েই ফের বড় ষড়যন্ত্র শুরু করেছে মিশকা।

Advertisements

Advertisements

মিথ্যে অভিযোগে গ্রেফতার হয়েছে সূর্য। অন্যদিকে স্বামীকে নির্দোষ প্রমাণ করার প্রতিজ্ঞা করেছে দীপা। এর মধ্যেই নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে, সূর্যকে আদালতে সাজা শোনাচ্ছে বিচারক। চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে একটি নতুন প্রোমো। সেখানে দেখা যায়, সূর্যকে কাঠগড়ায় তোলা হয়েছে। তাকে দোষী সাব্যস্ত করে সশ্রম কারাদণ্ডের আদেশ দিচ্ছেন বিচারক। শুধু তাই নয়, তার ডাক্তারি রেজিস্ট্রেশনও বাজেয়াপ্ত করা হয়।

Advertisements

এদিকে দীপা তখনো আদালতে এসে পৌঁছাতে পারে না। তবে কি মিশকার ষড়যন্ত্রই জিতে যাবে? এতদূর এসেও সূর্যকে বাঁচাতে পারবে না দীপা? দর্শকরাও উত্তেজিত হয়ে উঠেছেন। আসলে বহুদিন পর, অনেক অনুরোধ উপরোধের পর সূর্য দীপার মিল দেখানো হয়েছে। সবে সিরিয়ালে ভালো একটা ট্র্যাক দেখানো শুরু হয়েছিল। আবার মিশকার দুষ্টুমি শুরু হতেই বিরক্ত দর্শকদের একাংশ। মিশকার জারিজুরি এবার চিরতরে ফাঁস করে মিলন হোক সূর্য দীপার, এমনটাই চাওয়া অনুরাগের ছোঁয়া ভক্তদের।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই