whatsapp channel

নতুন বছরে সুখবর দিচ্ছেন দীপিকা পাডুকোন! ফেব্রুয়ারি মাসের ইঙ্গিত অভিনেত্রীর

বিশ সালে দীপিকার শেষ ছবি 'ছপক'। ছবিটি নিয়ে বিস্তর প্রচার হলেও অনেকের ভালো লাগলেও বিরাট বাণিজ্য সফল হতে পারেনি। আগামী ছবি '৮৩'। যা চলতি বছরে মুক্তি পাবে। যেখানে কপিল দেবের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বিশ সালে দীপিকার শেষ ছবি ‘ছপক’। ছবিটি নিয়ে বিস্তর প্রচার হলেও অনেকের ভালো লাগলেও বিরাট বাণিজ্য সফল হতে পারেনি। আগামী ছবি ‘৮৩’। যা চলতি বছরে মুক্তি পাবে। যেখানে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় তিনি। আর রণবীর আর দীপিকার বিয়ের পর প্রথম ছবি। উল্লেখ্য, কয়েক মাস আগে দীপিকাকে শকুন বাত্রার ছবির শ্যুটিং করতে দেখা গিয়েছে। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। এছাড়াও দীপিকা শাহরুখ খানের সাথে ‘পাঠান’ সিনেমাতেও অভিনয় করছেন। অভিনেত্রীর হাতে এখন অনেক গুলি প্রজেক্ট আছে। শোনা যাচ্ছে, প্রযোজক মধু মন্টেনা তাঁর এই স্বপ্নের ছবি ‘রামায়ণ’ সিনেমাতে অভিনয় করছেন দীপিকা। এই ছবিতে সীতার চরিত্রে অভিনয় করছেন এই মেয়ে।

Advertisements

দীপিকা পাডুকোন একজন সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সফল প্রেমিকা ও স্ত্রী। দীর্ঘ সাত বছরের প্রেমের পর দুই বছর ২০১৮ সালের নভেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন দীপিকা পাডুকোন। রণবীর ও দীপিকা এই জুটি বড্ডো প্রিয় এদের ফ্যানেদের কাছে। তাঁদের এক সঙ্গে প্রথম ছবি করা থেকে প্রেম আর বিয়ে সবেতেই সব সময় আগ্রহ দেখিয়েছেন দর্শক। বিয়ের পর দিব্যি নিজেদের মতো সংসার করছেন এই হেভি ওয়েট কাপল।

Advertisements

২০২০ সালে সুশান্ত সিং রাজপুত আত্মঘাতী হলে মাদক মামলার ঘটনা সকলের সামনে প্রকাশ্যে আসে। সেই সময় মুম্বইয়ের মাদক কাণ্ডে যখন দীপিকার নাম জড়ায়, তখন অভিনেত্রীকে এনসিবির তলবে উপস্থিত হতে হয়। সে সময় রণবীরও চেয়েছিলেন এনসিবি জেরার সময় নিজের স্ত্রীর সঙ্গে থাকতে। কিন্তু তাঁকে অনুমতি দেওয়া হয়নি। কিন্তু স্ত্রীর সাথে পাশে না থাকতে পারলেও স্ত্রীর মেন্টাল সাপোর্ট হিসেবে সর্বদা ছিলেন রণবীর সিংহ। সম্প্রতি স্ত্রীর জন্মদিনে দীপিকার মিষ্টি ছোটবেলার ছবি দিয়ে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

Advertisements

বলিউডে নতুন বছরে এক কন্যা মা হয়েছেন অনুষ্কা শর্মা। সামনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা কাপুর খান। দীপিকার কাছে থেকেও কি তেমন কোনও খুশির খবর আসতে চলেছে। অবশ্য এমনই ইঙ্গিত দিয়েছেন দীপিকা নিজেই। সোমবার ফেব্রুয়ারীর শুরুতে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করলেন। এই ছবিতে হাল্কা সাদা রঙের সালোয়ার কামিজ পড়ে হাসি মুখে পোজ দিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। আর সেই ছবিতে ক্যাপশনে লিখেছেন, “ফেব্রুয়ারি’।

Advertisements

আর ব্যস। এতেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। এই ছবি শেয়ারের সাথে সাথে নেটিজেনরা তাঁকে প্রশ্ন করতে শুরু করেন, কি অপেক্ষা করছে এই ফেব্রুয়ারিতে? এমনকি তিনি কেন নীচের দিকে তাকিয়ে আছেন তাও নিয়ে ন প্রশ্ন করা হয়। নেটিজেন ছাড়াও গোটা বলিউডের ও এখন এই পোস্ট নিয় চর্চা শুরু করেছে। সললের একই নতুন বছরে তাহলে কি নতুন খুশির খবর আসতে চলেছে। যদিও দীপিকা এখনো নিজেই কিছুই জানাননি। ফেব্রুয়ারিতেই জানা যাবে গোটা বিষয়টা। তবে রণবীর অনেক ভালোবাসা জানিয়েছেন। আপাতত দীপিকার এই পোস্ট ভাইরাল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media