whatsapp channel

এবার বেসুরো বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে তুমুল জল্পনা

মুকুল রায় (mukul ray) বিজেপি থেকে বেরিয়ে আসতেই দলে ভাঙন ধরেছে। এবার মুখ খুললেন অভিনেত্রী-সাংসদ রূপা গাঙ্গুলী (Rupa ganguly)-র সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে বিজেপি নেতৃত্বের মধ্যে তৈরি হয়েছে অস্বস্তি। রূপা…

Avatar

HoopHaap Digital Media

মুকুল রায় (mukul ray) বিজেপি থেকে বেরিয়ে আসতেই দলে ভাঙন ধরেছে। এবার মুখ খুললেন অভিনেত্রী-সাংসদ রূপা গাঙ্গুলী (Rupa ganguly)-র সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে বিজেপি নেতৃত্বের মধ্যে তৈরি হয়েছে অস্বস্তি।

রূপা লিখেছেন, রাজনীতিকে গ্ল‍্যামারাস করে কোনো লাভ নেই। কিন্তু রক্ত ঝরিয়ে কাজ করলেও কেউ বুঝতে চায় না বলেছেন রূপা। রাজনৈতিক পর্যবেক্ষকদের সঙ্গে বিজেপির দলীয় নেতৃত্বের একাংশ বলতে শুরু করেছেন, রূপা একসময় বিজেপি নেতৃত্বের সামনের সারিতে থাকলেও এবারের বিধানসভা ভোটে রূপাকে কাজে লাগানোর কথা ভাবেনি দল। এমনকি রাজ‍্যসভায় বিভিন্ন বিষয়ে দলের পক্ষ থেকে সরব রূপাকে কয়েক বছর ধরে পিছনের সারিতে ফেলে দেওয়া হয়েছিল। তাঁকে কিছু বলতে দেওয়া হত না। রূপা নিজেও তা নিয়ে ঘনিষ্ঠ মহলে একাধিকবার ক্ষোভ প্রকাশ করেছেন। কিন্তু এখনও অবধি রূপার সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে কোনো প্রতিক্রিয়া জানায়নি বিজেপি নেতৃত্ব।

হিন্দি শর্ট ফিল্ম ‘নিরুপমা’-র মাধ্যমে অভিনয়জগতে পা রেখেছিলেন রূপা। পরবর্তীকালে বি.আর.চোপড়া (B.R.chopra)-র ‘মহাভারত’-এ ‘দ্রৌপদী’-র ভূমিকায় রূপার অভিনয় নজর কেড়েছিল। এমনকি বাংলা দূরদর্শনের জন্য নির্মিত ধারাবাহিক ‘দ্রৌপদী’-তে রূপাকেই দ্রৌপদীর ভূমিকায় নির্বাচন করা হয়েছিল। 1993 সালে ‘পদ্মানদীর মাঝি’ ফিল্মে রূপার অভিনয় প্রশংসিত হয়েছিল।

একাধিক ফিল্মে অভিনয়ের পাশাপাশি 2015 সালে বিজেপিতে যোগদান করেছিলেন রূপা। 2016 সালে রাজ্য সভায় নভজ‍্যোত সিং সিধু (Nabhjyot singh sidhu) অবসর নিলে তাঁর জায়গায় নিয়ে আসা হয় রূপাকে। একসময় পশ্চিমবঙ্গে বিজেপির মহিলা মোর্চার প্রেসিডেন্টের দায়িত্ব দক্ষ হাতে সামলেছেন রূপা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media